বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: দুধ সাদা শাড়িতে উত্তপ্ত ডান্স যুবতীর, ভিডিও দেখে প্রশংসা করছেন নেটিজেনরা

বিগত কয়েক বছরে ভারতীয় যুবতীরা বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement
Advertisement

এই প্রথম বার নয় যে, ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটের এই যুগে দাঁড়িয়ে বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। আর সেই সমস্ত ভিডিওতে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে। বিশেষ করে সংক্ষিপ্ত ড্রেসে লাবণ্যময়ীদের উষ্ণতম পারফরমেন্স গুলি বারবার উপভোগ করেন নেটিজেনরা।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় যুবতী রাজ

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে একথা বলা যেতেই পারে, বিগত কয়েক বছরে ভারতীয় যুবতীরা বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। অ্যাঞ্জেল রাই, ববিতা শেরা, সোফিয়া আনসারীর মত সাহসী যুবতীদের পারফরমেন্সের ভিত্তিতে আজ বিনোদন জগতের নতুন মাত্রা যুক্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনারা জানলে অবাক হবেন, মিডিয়া পাড়ায় এমন একাধিক যুবতী রয়েছেন যারা বলিউডের হাই-বাজেট অভিনেত্রীর চেয়েও জনপ্রিয়তা লাভ করেছেন। শুধু তাই নয়, ফ্যান ফলোইং-এর দিক থেকে অনেক তারকা অভিনেত্রীদের পেছনে ফেলেছেন এই সমস্ত যুবতীরা।

Advertisement

রাতের ঘুম কেড়ে নিয়েছে এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে তানিয়া দেশাই নামের এক হট যুবতীকে খোলা ছাদে উত্তপ্ত ডান্স করতে দেখা গেছে। ভাইরাল ওয়েব ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা ব্লাউজের সাথে ম্যাচিং নেটের শাড়ি পরে একের পর এক হট স্টেপ করছেন ওই যুবতী। যা বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে বিনোদনপ্রেমীদের। ইন্টারনেটে ভিডিওটি শেয়ার করার পর থেকে এখনো ৫ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। এছাড়া সোশ্যাল মিডিয়া প্রেমীরা ভালোবাসা দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”সুপার পারফরমেন্স”। দেখুন ভাইরাল ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button