বিনোদনভাইরাল & ভিডিও

প্রতি মিনিটে মিনিটে ঘনিষ্ঠ দৃশ্য, রিধিমা তিওয়ারির নতুন সিরিজ দেখে ঘুম উড়ল দর্শকদের (Updated Web Series)

ওয়েব সিরিজের ঘনিষ্ঠ দৃশ্য দেখে ঘাম ঝরবে আপনারও

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement
Advertisement

অ্যাডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।

Advertisement

ওয়েব সিরিজের গল্প

আজকের এই প্রতিবেদনে যেই ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তা রিলিজ করেছে ‘সিনে প্রাইম‘ অ্যাপে। এই ওয়েব সিরিজের নাম, ‘মোল কি বহু‘। ওয়েব সিরিজে অভিনয় করেছেন রিধীমা তিওয়ারি। এই ওয়েব সিরিজে তিনি যথেষ্ট ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করেছেন। এক একটি সিন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। এই ওয়েব সিরিজ আপনি দেখতে চাইলে অবশ্যই প্রাইভেসি দরকার। ঘরের দরজা বন্ধ করে একলা দেখুন এই ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button