বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: “আজ কি রাত” গানে চরম সাহসিকতা দেখালেন অঞ্জলি আরোরা, দরজা বন্ধ করে দেখুন এই ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে এক ক্লিকে ভাইরাল হচ্ছে অতি সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড অভিনেত্রীরা।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক দ্রুততার সাথে ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে রয়েছে সাহসী ডান্সের ভিডিও। আর যদি সেই ভিডিওতে কোন তরুণী সাহসী স্টেপ করেন, তবে তো কথাই নেই। লাখ লাখ নেটিজেনরা লাইন দিয়ে ভিড় করেন সেই ভিডিও উপভোগ করার জন্য। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এমন একাধিক ভিডিও রয়েছে যেগুলি কমপক্ষে কয়েক কোটি ভিউ অর্জন করেছে। শুধু তাই নয়, এমন অনেক যুবক-যুবতী রয়েছে যারা সাহসী পারফরমেন্স করে অনেকেই সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি অনেকেই পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে এক ক্লিকে ভাইরাল হচ্ছে অতি সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড অভিনেত্রীরা। আর এই সুযোগকে কাজে লাগিয়ে বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেছেন অঞ্জলি অরোরা। যদি অঞ্জলীর আসল পরিচয় দেই, তবে তার আসল নাম হাসিনা। এতেও যদি অঞ্জলিকে আপনারা চিনতে না পারেন তবে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ গানে ভাইরাল হওয়া মেয়েটির নাম অঞ্জলি অরোরা।

Advertisement

বিনোদনপ্রেমীদের ঘাম ঝরাচ্ছে এই ভিডিও

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি বজায় রাখতে হবে। এই প্রথমবার নয় যে সোশ্যাল মিডিয়ায় অঞ্জলি অরোরার শর্ট ভিডিও ভাইরাল হয়েছে। ইতিপূর্বে তার একাধিক ভিডিও কোটি কোটি ভিউস অর্জন করেছে। বর্তমানে অঞ্জলির যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে তাকে পোশাকের ক্ষেত্রে অবিশ্বাস্য পরিবর্তন আনতে দেখা গেছে। শর্ট ড্রেসে একের পর এক হট স্টেপ অঞ্জলিকে পৌঁছে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার শিরোনামে। ভিডিওটি দেখার পর বিনোদন প্রেমীরা লিখেছেন,”সাহসিকতার ক্ষেত্রে অঞ্জলি তুমিই সেরা”। দেখুন অঞ্জলি অরোরার সর্বশেষ ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button