বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: এমন রোম্যান্স খুঁজে পাবেন না, ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছে খেসারি লাল যাদবের এই ভিডিও

বিগত কয়েক বছর ধরে ইউটিউবে, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনে ধারাবাহিকভাবে রাজত্ব করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা খেসারি লাল যাদব।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বিগত কয়েক বছর ধরে ইউটিউবে, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনে ধারাবাহিকভাবে রাজত্ব করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা খেসারি লাল যাদব। আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোমান্টিক অভিনেতা নিরহুয়ার পরে তাকেই সবচেয়ে জনপ্রিয় অভিনেতা মনে করা হয়। গত কয়েক বছরে তারকা এই অভিনেতার একাধিক সিনেমা ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে বক্স অফিসে। শুধু তাই নয়, তার একাধিক অ্যালবাম গানের ভিডিও ট্রেন্ড হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

খেসারি লাল যাদবের জনপ্রিয়তা

আমরা আপনাদের বলি, গত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সৌজন্যে বিনোদন জগতে বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো। যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা এবং বিনোদন জগৎ মানেই ছিল বলিউডের কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর রাজত্ব, সেখানে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি খুলে দিয়েছে বিনোদনের নতুন উৎস। বর্তমানে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা ডিজিটাল প্লাটফর্মে বসে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গান এবং রোমান্টিক সিনেমা উপভোগ করতে বেশি পছন্দ করছেন।

Advertisement

আম্রপালির সাথে উষ্ণ রোমান্স

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা খেসারি লাল যাদবের পুরনো একটি ভিডিও নতুনভাবে ভাইরাল হচ্ছে ইউটিউবে। “পালং সাগওয়ান কে” গানে তারকা এই অভিনেতাকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রী আম্রপালির সাথে উষ্ণ রোমান্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, আম্রপালিকে বিছানায় ফেলে পালং তোড় রোমান্স করছেন খেসারি লাল যাদব। আপনারা জানলে অবাক হবেন, ভাইরাল এই ভিডিওটি ইউটিউবে ১.৩ মিলিয়নেরও বেশি বার উপভোগ করেছেন বিনোদন প্রেমীরা। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button