বিনোদনভাইরাল & ভিডিও

Sunita Baby: গদর স্টাইলে মঞ্চ কাঁপালেন সুনিতা বেবি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ভিডিও

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যখনই সাহসী ডান্সের প্রসঙ্গে এসেছে, তখনই সবার প্রথমে আলোচিত হয়েছেন হরিয়ানার হট যুবতীরা।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বর্তমানে প্রতিনিয়ত হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যার মধ্যে একটি বিরাট অংশ জুড়ে থাকছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। শুরুর দিকে হরিয়ানার যুবতীরা সাহসী ডান্সের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদন দিলেও বর্তমানে প্রতিমুহূর্তে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভারতীয় যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করে বিনোদন দিচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানে যে ভিডিওতে ভারতীয় যুবতীরা যত সাহসিকতা দেখিয়েছেন, সেই ভিডিও তত বেশি ভিউজ অর্জন করেছে।

Advertisement
Advertisement

হরিয়ানার যুবতীদের সাহসিকতা

আর বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যখনই সাহসী ডান্সের প্রসঙ্গে এসেছে, তখনই সবার প্রথমে আলোচিত হয়েছেন হরিয়ানার সেক্সি যুবতীরা। স্বপ্না চৌধুরীর, সুনিতা বেবি, রচনা তিওয়ারি, মুসকান বেবির মতো একাধিক যুবতীরা বারবার সাহসিকতার চরম সীমা অতিক্রম করেছেন সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খোলা মঞ্চে। একথা অস্বীকার করার উপায় নেই যে, হরিয়ানাভি ডান্সের হাত ধরে বিনোদন জগতে বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানার এই সমস্ত সেক্সি যুবতীদের ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্র ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement

সেক্সি সুনিতার সর্বশেষ ভিডিও

বর্তমানে সেক্সি সুনিতা বেবির চরম সাহসী একটি নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইউটিউবে। বছর চারেক আগে ভিডিওটি ইউটিউবে শেয়ার করা হলেও বর্তমানে লাইন দিয়ে উপভোগ করছেন বিনোদন প্রেমীরা। আপনারা জানলে অবাক হবেন, ইউটিউবে সুনিতা বেবির সাহসী এই নাচের ভিডিওটি ১০ লাখের বেশি মানুষ উপভোগ করেছেন। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের টাইট স্যুটে শরীরের প্রত্যেকটি খাঁচ দেখিয়ে উত্তপ্ত ডান্স করছেন সুনিতা বেবি। মাত্র কয়েক সেকেন্ডের ভাইরাল এই ভিডিওটি এতটাই সাহসিকতায় পরিপূর্ণ যে, আপনাকে প্রাইভেসি রেখে তবেই উপভোগ করতে হবে। দেখুন সেক্সি সুনিতার সাহসী এই নাচের ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button