বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

BHOJPURI: বেডরুমে উদ্দাম কায়দায় পালং টোড রোম্যান্স পবন সিং ও মনি ভট্টাচার্যের, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং

Advertisement
Advertisement

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement
Advertisement

ভোজপুরি তারকা পবন সিং

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং। একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি আবারো পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভোজপুরি মিউজিক ভিডিও ভুল করেও পরিবারের লোকেরা সামনে দেখবেন না।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

পবন সিংয়ের নতুন ভোজপুরি মিউজিক ভিডিওতে তাঁর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন মনি ভট্টাচার্য্য। এই গানের নাম,
‘পালঙ্গিয়া সনে না দিয়া‘। এতে পবন সিং ও মনিকে ব্যাপক রোম্যান্স করতে দেখা যায়। তাঁদের হট কেমিস্ট্রি সত্যিই আপনার মন জয় করে নেবে। হলুদ পোশাকে ব্যাপক সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। গানটি ১১ মাস আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়ে ছিলো। প্রায় ১৬০ মিলিয়নের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button