ভাইরাল & ভিডিওবিনোদন

Web Series: বৃষ্টির মধ্যে ঠান্ডা ওয়েদারে শরীর গরম করে দেবে এই নতুন ওয়েব সিরিজ, আজকেই দেখুন টিনা কে ইন্ডিকেটরস

ভারতে সম্প্রতি টিনা কে ইন্ডিকেটর নামের একটি নতুন ওয়েব সিরিজ জনপ্রিয়তা পেতে শুরু করেছে

Advertisement
Advertisement

আজকাল ভারতে ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। ভারতের যেরকম একদিকে নেটফ্লিক্স এবং amazon প্রাইম এর মত বড় বড় প্ল্যাটফর্ম রয়েছে যেখানে ভালো ভালো ওয়েব সিরিজ বের হচ্ছে, সেরকমই কিন্তু অন্য ধরনের প্লাটফর্ম রয়েছে যেখানে এডাল্ট কন্টেন্ট আপনারা দেখতে পেয়ে যাচ্ছেন। রোজকার একঘেয়েমি জীবনে নতুন এক উত্তেজনার সঞ্চার করছে এই ডিজিটাল বিনোদন। সিনেমা বা টেলিভিশন সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজ দখল করে নিচ্ছে ভারতীয়দের অবসর সময়।

Advertisement
Advertisement

কেন এত জনপ্রিয় ওয়েব সিরিজ?

ওয়েব সিরিজের সবথেকে বড় সুবিধা হল নিজের বাড়িতে বসে একটা ক্লিকে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ এবং বিভিন্ন ধরনের গল্প আপনারা দেখে নিতে পারেন। এছাড়াও শুধুমাত্র ফ্যামিলি কন্টেন্ট ছাড়াও ওয়েব সিরিজ দুনিয়ায় কিন্তু আপনারা ইরোটিক বিভিন্ন কনটেন্ট পেয়ে যান যার মাধ্যমে আপনারা বিভিন্ন গল্পের স্বাদ একসাথে পেতে পারেননা এছাড়াও দর্শকরা নিজের পছন্দমতো সিরিজ বেছে নিতে পারেন এবং সস্তায় যে কোন ওয়েব সিরিজ দেখার সুযোগ পেয়ে যেতে পারে। সব মিলিয়ে এখন ওয়েব সিরিজের একটা দারুন বাজার শুরু হয়েছে ভারতে।

Advertisement

‘টিনা কে ইন্ডিকেটরস’: নতুন সেনসেশন

Advertisement
Advertisement

ভারতের সম্প্রতি মুক্তি পেয়ে গিয়েছে টিনাকে ইন্ডিকেটর নামের একটি নতুন ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে আপনারা এমন কিছু দৃশ্য দেখতে পেয়ে যাচ্ছেন যা কিন্তু সাধারণভাবে কোন ওয়েব সিরিজে দেখতে পাওয়া যায় না। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে, এগুলো কিন্তু ইরোটিক ওয়েব সিরিজ এবং আপনারা সকলের সাথে বসে এই ওয়েব সিরিজ দেখতে পারবেন না। বলাই বাহুল্য এগুলো কিন্তু ১৮ প্লাস ওয়েব সিরিজ। Mood X VIP প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া এই সিরিজটি দর্শকদের মন কাড়তে সফল হয়েছে। ট্রেলারেই দর্শকরা বুঝতে পেরেছেন সিরিজটি কতটা রোমাঞ্চকর।

Related Articles

Back to top button