বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: হট মোনালিসার সাথে সোহাগ রাত উদযাপন পবন সিং-এর, প্রাইভেসি রেখে দেখুন লোভনীয় ভিডিও

গত কয়েক বছরে রোমান্টিক অভিনেতা হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সফলতা অর্জন করেছেন অভিনেতা পবন সিং এবং হট অভিনেত্রী মোনালিসা।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ কারোর অজানা নয়। বিগত কয়েক বছর ধরে বলিউডের সাথে প্রতিযোগিতা করে একের পর এক সুপারহিট সিনেমা রিলিজ করা হয়েছে এই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের জন্য রোমান্সে পরিপূর্ণ একাধিক অ্যালবাম গানও রিলিজ করা হচ্ছে প্রতিনিয়ত। আর অবসর সময়ের সঠিক ব্যবহার করতে সেই গানগুলি উপভোগ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সমস্ত গানের ভিডিও মানেই চরম সাহসী দৃশ্য। অভিনেতা এবং অভিনেত্রীর মধ্যে চরম রোম্যান্স। ফলে, ছেলে থেকে বৃদ্ধ প্রত্যেকেই আস্বাদন করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সমস্ত রসালো গানের ভিডিওগুলি।

Advertisement
Advertisement

পবন সিং-মোনালিসার রসালো জুটি

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে রোমান্টিক জুটির কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছে আম্রপালি-নিরহুয়ার সুপারহিট জুটি। তবে গত কয়েক বছরে রোমান্টিক অভিনেতা হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সফলতা অর্জন করেছেন অভিনেতা পবন সিং এবং সেক্সি অভিনেত্রী মোনালিসা। অ্যাকশন হিরো নামে পরিচিতি লাভ করলেও বর্তমানে পবন সিং একের পর এক রোমান্টিক সিনেমায় অভিনয় করছেন। অন্যদিকে, চরম সেক্সি অভিনেত্রী মোনালিসা নিজের কার্ভি ফিগারের মাধ্যমে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম রোমান্টিক এই জুটির একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে সেক্সি মোনালিসার সাথে ‘পালা সাতকে’ গানে সোহাগ রাত উদযাপন করতে দেখা গেছে পবন সিংকে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সেক্সি অভিনেত্রী মোনালিসা লাল রঙের নরম শাড়িতে নিজের হট ফিগার আবৃত করে পবন সিংকে উত্তপ্ত করার চেষ্টা করছেন। এক সময় অভিনেত্রীর প্রলুব্ধকর ইঙ্গিতে সাড়া দিয়ে তার সাথে ঘনিষ্ঠ মুহূর্ত উদযাপন করতে দেখা গেছে পবন সিংকে। প্রাইভেসি বজায় রেখে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন ভোজপুরি ফিল্মের ঘনিষ্ঠ মুহূর্তে ভরা লোভনীয় এই ভিডিওটি-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button