ভাইরাল & ভিডিওবিনোদন

স্বপ্না চৌধুরীর ৭ বছরের পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, নাচ দেখে পাগল হয়ে গেলেন মানুষজন

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় দারুনভাবে জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরী আজকে শুধুমাত্র হরিয়ানা নয় বিশ্বের প্রতিটি কোনায় একজন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। আজকালকার দিনে তার নাচ বারবার মানুষ দেখতে চান। যখনই তিনি না চান তখনই তার নাচ দেখে মানুষজন তার সাথে তাল মিলিয়ে নাচতে বাধ্য হন। সম্প্রতি তার নতুন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। বিশেষ করে বিগবস সিজন ১১ এর পরে তার জনপ্রিয়তা বহু গুণে বৃদ্ধি পেয়েছে। এখানে তিনি পরাজিত হয়েছিলেন ঠিকই কিন্তু, এই শো থেকে একটা নিজের আলাদা জনপ্রিয়তা তৈরি করে ফেলেছিলেন তিনি। সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

Advertisement
Advertisement

সবাই তার নাচের জন্য পাগল

স্বপ্না চৌধুরী হরিয়ানভি ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত নৃত্যশিল্পী। তবে আপনাদের জানিয়ে রাখি, শুধুমাত্র নাচ নয় তিনি কিন্তু তার গানের কারণেও সারা হরিয়ানায় দারুণ জনপ্রিয়। তার প্রতিটি গানের ভিডিও কিন্তু একই ভাবে জনপ্রিয় হয়। আপনাদের জানিয়ে রাখি যে, সবাই তার নাচের জন্যই রীতিমতো পাগল এবং যখনই তিনি একটি স্টেজ পারফরম্যান্স দেন, সেখানে লাখো মানুষের ভিড় জমে যায়।

Advertisement

ভাইরাল তার পুরনো ভিডিও

স্বপ্না চৌধুরীর এই পুরনো ভিডিওটি আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গোলাপী রঙের সালোয়ার স্যুট পরে হরিয়ানভির গানে তাঁর নাচ দেখে জনতা একেবারে পাগল হয়ে গেছে বলা যেতেই পারে। স্বপ্না চৌধুরীর এই পারফরম্যান্স এতটাই শক্তিশালী যে, ভিডিওটি ইতিমধ্যেই ইউটিউবে ৯২ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। লোকেরা বারবার এই ভিডিওটি দেখছে এবং তাদের প্রতিক্রিয়া জানাচ্ছে। ভিডিওটিতে লোকেরা তাঁর নাচ দেখে রীতিমতো মগ্ন হয়ে উঠেছে। তাঁর নাচ দেখে জনতা এতটাই উৎসাহিত হয়েছে যে, তাঁরা নিজেদের আটকে রাখতে পারেনি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই চারদিকে তোলপাড় শুরু হয়েছে। লোকেরা এই ভিডিওটি শেয়ার করছে, কমেন্ট করছে এবং তাঁদের প্রিয় নৃত্যশিল্পীকে প্রশংসা করছে। স্বপ্না চৌধুরীর এই পুরনো ভিডিওটি আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং তাঁর জনপ্রিয়তা কতটা দৃঢ় তা প্রমাণ করেছে। তাঁর নাচের শক্তি এবং জনতার উৎসাহের এই মিশ্রণই এই ভিডিওটিকে এতটা জনপ্রিয় করে তুলেছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button