বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: প্রতিটি পদক্ষেপে সাহসিকতা দেখালেন স্বপ্না চৌধুরী, নেচে আলোড়ন সৃষ্টি করলেন নৃত্যশিল্পী

স্বপ্না চৌধুরী, মুসকান বেবি, সুনিতা বেবি, রচনা তিওয়ারির মত একাধিক সাহসী যুবতীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় যুক্ত হয়েছে সাহসী নাচের ভিডিও।

Advertisement
Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। বিশেষ করে ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও হয়ে উঠছে আকর্ষণীয়। আর এই সুযোগ কাজে লাগিয়ে সেলিব্রেটি হয়ে ওঠার লড়াইয়ে একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন অনেকেই। শুধু তাই নয়, সেলিব্রেটি হয়ে উঠতে অনেকেই সাহসিকতার চরম সীমানা পার করতেও দ্বিধাবোধ করছেন না। বিশেষ করে ২০ থেকে ৩০ বছরের যুবতীদের একটি বড় অংশ এই তালিকায় বিশেষভাবে যুক্ত হয়েছে। যারা ধারাবাহিকভাবে ডিজিটাল প্লাটফর্মে ঘাম ঝরিয়ে অর্থ উপার্জনের পাশাপাশি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন।

Advertisement
Advertisement

হরিয়ানার সেক্সি যুবতীদের জনপ্রিয়তা

তবে যাদের হাত ধরে বিনোদন জগতে সাহসী নাচ যুক্ত হয়েছে, তারা হলেন হরিয়ানার সেক্সি যুবতী। স্বপ্না চৌধুরী, মুসকান বেবি, সুনিতা বেবি, রচনা তিওয়ারির মত একাধিক সাহসী যুবতীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় যুক্ত হয়েছে সাহসী নাচের ভিডিও। শুরুর দিকে এই সমস্ত যুবতীরা খোলা স্টেজে উত্তপ্ত ডান্স করলেও বর্তমানে উত্তেজনা ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়াতেও। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এই সমস্ত যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি রিলিজ হওয়ার পর চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

স্বপ্না চৌধুরীর সাহসী নাচ

হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে সবচেয়ে বড় তারকা মনে করা হয় স্বপ্না চৌধুরীকে। দেশ-বিদেশ মিলে এই নৃত্যশিল্পীর কোটি কোটি ভক্ত রয়েছে। তিনি মূলত তার কার্ভি ফিগার এবং চরম সাহসিকতা দেখিয়ে রাজত্ব করছেন মানুষের মনে। বর্তমানে জনপ্রিয় এই নৃত্যশিল্পীর একটি স্টেজ প্রোগ্রামের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ভাইরাল ভিডিওতে হট স্বপ্না চৌধুরীকে “জুদি” গানে হলুদ রঙের টাইট স্যুটে শরীরের প্রত্যেকটি খাঁজ দেখিয়ে উত্তপ্ত ডান্স করতে দেখা গেছে। প্রাইভেসি রেখে এখুনি দেখে ফেলুন সাহসী স্বপ্নার চরম সাহসিকতা-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button