বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: Jr. NTR-এর সাথে চরম রোমান্স জাহ্নবী কাপুরের, এই ভিডিও ভাইরাল ইন্টারনেটে

যদি জাহ্নবী কাপুরের কথা বলি, তবে বর্তমান সময়ে বলিউডের লাবণ্যময়ী অভিনেত্রীদের মধ্যে তাকে প্রথম শ্রেণীতে গণ্য করা হয়।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার এই যুগে পৃথিবীর যেকোন প্রান্তে ঘটা ঘটনাবলী চোখের পলকে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। বিশেষ করে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে চোখের পলকে। বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সাধারণ যুবতীদের ভিডিও ভাইরাল হয়েছে তার ইয়োত্তা নেই। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা কিংবা অঞ্জলি অরোরার মত হাজার হাজার সেক্সি যুবতীরা আজ সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পরিণত হয়েছেন সেলিব্রেটি।

Advertisement
Advertisement

লাবণ্যময়ী অভিনেত্রী জাহ্নবী কাপুর

তবে অন্যান্য ভিডিওর তুলনায় ডিজিটাল প্লাটফর্মে বলিউডের তারকা অভিনেত্রীদের সাহসী পারফরম্যান্সের ভিডিওগুলি ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে। আর সেই ভিডিওতে যদি জাহ্নবী কাপুরের মত সেক্সি অভিনেত্রীর অস্তিত্ব থাকে, তবে তো আর কথাই কথাই নেই। চোখের পলকে সেই ভিডিও ট্রেন্ড হয় ইন্টারনেটে। যদি জাহ্নবী কাপুরের কথা বলি, তবে বর্তমান সময়ে বলিউডের লাবণ্যময়ী অভিনেত্রীদের মধ্যে তাকে প্রথম শ্রেণীতে গণ্য করা হয়। হট ফিগার এবং সেক্সি লুকের জন্য বারবার আলোচিত হন এই অভিনেত্রী।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীদের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যেখানে তাকে তেলেগু অভিনেতা Jr. NTR-এর সাথে “ধীর ধীরে” গানে চরম রোমান্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, শর্ট ড্রেসে নিজের সেক্সি ফিগার প্রকাশ্যে এনে তারকা অভিনেতার সাথে রোমান্স করছেন জাহ্নবী কাপুর। আপনারা জানলে অবাক হবেন, মাত্র একদিন আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে ৬১ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন ইউটিউবে ভাইরাল হওয়া রোমান্সে পরিপূর্ণ এই গানের ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button