বিনোদনবলিউডভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Actress: ভোজপুরি এই তারকারা সৌন্দর্য্যে মুগ্ধ করেছেন নেটিজেনদের, চলচ্চিত্রে দিয়েছেন অনেক অন্তরঙ্গ দৃশ্য

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একাধিক হট অভিনেত্রী রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় এই যুগে দাঁড়িয়ে দিনের পর দিন সোশ্যাল মিডিয়ায় বেড়েই চলেছে ভোজপুরি গানের ক্রেজ। যেখানে এক দশক আগে মানুষের বিনোদনের একমাত্র মাধ্যম ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ বিয়েবাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের সুপারহিট গানগুলি। শুধু তাই নয়, অবসর সময় কাঁটাতে আজকের দিনে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমিরা উপভোগ করছেন ভোজপুরি ফিল্ম এবং রোমান্সে ভরপুর গানের ভিডিওগুলি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একাধিক সেক্সি অভিনেত্রী রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে তারকা অভিনেত্রীদের সম্পর্কে-

Advertisement
Advertisement

১. আম্রপালি: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে তারকা অভিনেত্রী মনে করা হয় আম্রপালিকে। যিনি নিরহুয়ার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে বারবার আলোচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যার ফলোয়ার্স সংখ্যা কোটি ছাড়িয়েছে।

Advertisement

Advertisement
Advertisement

২. মোনালিসা: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রী মনে করা হয় মোনালিসাকে। মূলত, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য বিখ্যাত হয়েছেন এই অভিনেত্রী। নিজের ক্যারিয়ারে পবন সিংয়ের সাথে সর্বাধিক রোমান্স করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

৩. কাজল রাঘওয়ানি: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম তারকা অভিনেত্রী কাজল রাঘওয়ানির জনপ্রিয়তাও কোন অংশে কম নয়। খেসারি লাল যাদবের সাথে তার সম্পর্কের সৃষ্টি হলেও একাধিক অভিনেতার সাথে জমিয়ে রোমান্স করেছেন এই অভিনেত্রী।

 

৪. অক্ষরা সিং: ক্যারিয়ারের শুরুতে পবন সিংয়ের সাথে নাম জড়িয়ে ছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কিউট অভিনেত্রী অক্ষরা সিংয়ের। তবে সমস্ত জল্পনাকে দূরে সরিয়ে একাধিক অভিনেতার সাথে সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

Related Articles

Back to top button