বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: স্বপ্না চৌধুরীর নাচের মুভ দেখে নিয়ন্ত্রণের বাইরে গেল ভিড়, দেখুন ভাইরাল ভিডিও

যদি মিড়িয়া পাড়ায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের কথা আসে, সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের এই যুগে দাঁড়িয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাপেক্ষা দ্রুত ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। বিশেষ করে ভারতীয় তরুণীদের বোল্ড পারফরম্যান্স মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় একটি আলাদা মাত্রা পেয়েছে হরিয়ানভি নৃত্যশিল্পীরা। ভরা স্টেজে তাদের উষ্ণতম ডান্স স্টেপ গুলি তরুণদের হৃদয়ে দোলা দিচ্ছে বিগত বেশ কয়েক বছর ধরে। শুধু তাই নয়, হরিয়ানভি নৃত্যশিল্পীদের হট ড্রেস এবং কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন তরুণরা।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

যদি মিড়িয়া পাড়ায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের কথা আসে, সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি তার প্রতিটি ভিডিওতে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও গুলো কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisement

স্বপ্না চৌধুরীর সাহসিকতা

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। বর্তমানে ইউটিউবে স্বপ্না চৌধুরীর যে সাহসী নাচের ভিডিওটি ভাইরাল হচ্ছে সেখানে সাহসী এই নৃত্যশিল্পীকে নীল রঙের টাইট স্যূটে খোলা স্টেজে সাহসিকতার চরম সীমা অতিক্রম করে উপস্থিত ভক্তদের ঘাম ঝরাতে দেখা গেছে। ভিডিওটি ইতিমধ্যে ১০ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। দেখুন স্বপ্না চৌধুরীর সাহসিকতা-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button