ভাইরাল & ভিডিওবিনোদন

Bhojpuri Video: আঁটোসাঁটো সবুজ পোশাকে মঞ্চে দুর্দান্ত নাচ আরতি ভোরিয়ার, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে এই নামটি আর নতুন নয়। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে জনপ্রিয় এই স্টেজ শো সম্প্রতি দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে। এই শোয়ের মূল আকর্ষণ হলেন মঞ্চে নাচতে নামা মেয়েরা। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়েরা রোজগারের আশায় এই পেশায় জড়িয়ে পড়েন। হরিয়ানভি স্টেজ শোকে জনপ্রিয়তার শীর্ষে তুলে ধরার ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর অবদান অস্বীকার করা যায় না। তাঁকে ‘হরিয়ানভি কুইন’ বলা হয়। তাঁর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং তিনি একজন তারকা হয়ে ওঠেন।

Advertisement
Advertisement

স্বপ্নার মতোই জনপ্রিয় এখন আরতি

স্বপ্নার পদচিহ্ন অনুসরণ করে আরতি ভোরিয়াও খুব কম সময়ে এই জগতে জনপ্রিয়তা পেয়েছেন। তাঁর নাচের দক্ষতা, লাস্য এবং বোল্ডনেস দর্শকদের মন কাড়ে। এই মুহূর্তে তিনি হরিয়ানভি দুনিয়ার একজন অন্যতম বড় শিল্পী হয়ে উঠেছেন। মাঝেমধ্যেই তার নাচ সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পায়। শুধু তাই নয়, এই মুহূর্তে হরিয়ানভি বিশ্বে তিনি স্বপ্না চৌধুরীর মতই একজন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। বর্তমানে বিভিন্ন স্টেজ শো থেকে তিনি একেবারে দুহাতে রোজগার করছেন বলা যেতে পারে। আর এবারে সোশ্যাল মিডিয়াতে তার একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

দুনালি গানে আরতির নাচ

সম্প্রতি আরতি ভোরিয়ার একটি নতুন ভিডিও ভাইরাল হচ্ছে। জনপ্রিয় হরিয়ানভি গান ‘দুনালি’র সঙ্গে নেচে তিনি দর্শকদের মন জয় করেছেন। উজ্জ্বল সবুজ সালোয়ার কামিজে তাঁর নাচের ভিডিও মাত্র চার দিনে ৪ হাজারের বেশিবার দেখা হয়েছে। এই হরিয়ানভি স্টেজ শো এবং বিশেষ করে আরতি ভোরিয়ার নাচের ভিডিও বাংলা ভাষী দর্শকদের কাছেও জনপ্রিয় হয়ে উঠছে। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button