ভাইরাল & ভিডিওবিনোদনভোজপুরি

Amrapali-Nirahua: বন্ধ ঘরে আম্রপালিকে একা পেয়ে দুষ্টুমি নিরাহুয়ার, ভাইরাল তাদের দুজনের রোম্যান্টিক ভিডিও

এই ভিডিওতে দুজনের রোম্যান্টিক মুহূর্তগুলো সবাই বেশ পছন্দ করেছেন

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি হিসেবে পরিচিত আম্রপালি ও নিরাহুয়ার অন-স্ক্রিন রসায়ন দর্শকদের বারবার মুগ্ধ করে। অনেকে মনে করেন, তাদের রসায়ন রিয়েল লাইফেও একই রকম, যদিও আম্রপালি এখনও সিঙ্গেল এবং নিরাহুয়া বিবাহিত। তবে তাদের দুজনের রোমান্টিক দৃশ্য দেখলে অনেকেই মনে করেন যে তারা দুজন বিবাহিত, এতটাই ভালো দুজনের কেমিস্ট্রি। সোশ্যাল মিডিয়াতে তাদের দুজনের প্রত্যেকটি গানের ভিডিও জনপ্রিয় হয় এবং সবাই এই গানের ভিডিও দেখেন বেশ আবেগ নিয়েই। শুধুমাত্র এই গানগুলো নয়, তাদের দুজনের প্রতিটি ছবিও কিন্তু একই এরকমভাবে ভাইরাল হয়ে থাকে। সেরকমই আজকে মোকামা ০ কিমি ছবি থেকে একটি নতুন গান হয়েছে জনপ্রিয়।

Advertisement
Advertisement

ভাইরাল এই নতুন গান

ভোজপুরি সিনেমার জনপ্রিয় জুটি আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরাহুয়ার ‘খোলে দি কেওয়ারিয়া ভাইল ভোর’ গান সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছে। ‘মোকামা ০ কিমি’ সিনেমার এই গানটিতে দুই তারকার ঘনিষ্ঠ দৃশ্য দেখে দর্শকরা মুগ্ধ। গানটিতে আম্রপালি ও নিরাহুয়াকে শাড়ির আঁচল খসিয়ে এক অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নিতে দেখা যায়। দুই তারকার মধ্যে চরম সুখ দেওয়া-নেওয়া নিয়ে মিষ্টি যুদ্ধ চলে।

Advertisement

ইউটিউবে পেয়েছে প্রচুর ভিউ

‘ভোজপুরি এইচডি ফিল্মস্’ চ্যানেলে ৫ বছর আগে প্রকাশিত এই গানটি এখনও দর্শকদের মন জয় করে চলেছে। ১৯ লাখেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং বহু পজিটিভ কমেন্ট করেছেন। ভোজপুরি সিনেমা এমনিতেই তার রসালো কিছু দৃশ্য ও গানের জন্য বিখ্যাত। এই ধরনের কন্টেন্ট অনেকের কাছেই বিনোদনের একটি উৎস। যারা ভোজপুরি ভাষা বোঝেন না, তারাও নিছক বিনোদনের জন্য এই ধরনের গান শোনেন ও ভিডিও দেখেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button