বলিউডবিনোদন

Malaika Arora: পরনে নেটের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ, বোল্ড কায়দায় রিল মালাইকা অরোরার, ভিডিও ভাইরাল

নেটিজেনরা মালাইকা আরোরার নতুন লুক দেখে ফিদা হয়ে গেছেন

Advertisement
Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে ছিলেন তিনি। অবশ্য বর্তমানে এই সম্পর্ক শেষ করেছেন তাঁরা। তবে নতুন করে একটি ভাইরাল ভিডিওর জন্য মালাইকা ফের ইন্টারনেট দুনিয়ার চর্চায় এসেছেন।

Advertisement
Advertisement

মালাইকা আরোরার জনপ্রিয়তা

এই তারকার জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও রয়েছে। আর দেশের স্বপ্ননগরী মুম্বাইয়ের রাস্তাতে অভিনেত্রীকে সকলে ঝেঁকে ধরেন ছবি তোলার জন্য। তিনি সাতসকালে জিমে যান, কি কোনদিন কোথাও শুটিংয়ের কাজে যান না কেন, তাঁর ছবি ও ভিডিও তোলার জন্য উপস্থিত থাকেন পাপ্পারাজিরা। আর সোশ্যাল মিডিয়াতে তাঁর এইসমস্ত ছবি বা ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে থাকে। তবে সম্প্রতি মালাইকার একটি ফটোশুটের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

মালাইকার ভাইরাল ভিডিও

এবারের ভাইরাল ভিডিওতে সম্পূর্ণ অন্য লুকে দেখা গেছে মালাইকাকে। সাধারনত পশ্চিমী পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু এবারের ভিডিওতে একেবারে ভারতীয় স্টাইলে শাড়ি পরে রয়েছেন তিনি। তিনি একটি এমব্রইডি সাদা নেটের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরেছেন। এছাড়া কানে ঝোলা দুল ও মাথার খোপায় ফুল লাগিয়েছেন তিনি। তাঁকে দেখতে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। তাঁর এই লুক দেখে উত্তেজনা ধরে রাখতে পারবেন না আপনি। লুকের পাশাপাশি ভিডিওতে তিনি এমন সিডাকটিভ ভঙ্গি করেছেন যে সকলের রাতের ঘুম হারাম হবে। ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। অনেকে লাইক করার পাশাপাশি কমেন্ট করে বলেছেন, ‘ভেরী বিউটিফুল ইন শাড়ি‘। আবার কেউ বলেছেন, ‘ড্রেসিং উইথ এলিগান্স।‘

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Inddusfashion (@inddus.india)

Related Articles

Back to top button