বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Dance: মনি ভট্টাচার্যের সাথে অন্তরঙ্গ কায়দায় ব্যাপক নাচ পবন সিং-এর, ভিডিওটি ব্যাপক ভাইরাল

ইউটিউবে এই ভিডিওটি ৫২ মিলিয়নের বেশি মানুষ ইতিমধ্যেই দেখে নিয়েছেন

Advertisement
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী মনি ভট্টাচার্য।

Advertisement
Advertisement

পবন সিং ও মনি ভট্টাচার্যের জুটি

এছাড়া এই ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। একের পর এক হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন তিনি। এই অভিনেতার ফ্যান ফলোইং একদম কম নয়। তাইতো পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী মনি ভট্টাচার্যের সাথে পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

পবন সিং হট গান এবং মণি ভট্টাচার্য ‘বিন বিয়াহে রাজা জি‘ গানে ব্যাপক কায়দায় নাচ করেছেন। গানের তালে তাঁদের রোমান্টিক চাল অবাক করবে আপনাকে। তাঁদের অন্তরঙ্গ প্রেম দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। মণি ভট্টাচার্য তাঁর গার্ল গ্যাংয়ের সাথে দেখা যায়। এই গানটি করেছেন ইন্দু সোনালী ও পবন সিং নিজে। গানটির কথা লিখেছেন বিনয় নির্মল এবং সংগীতায়োজন করেছেন ছোট বাবা। ভিডিওটি ইউটিউবে ব্যাপক ভাইরাল হচ্ছে। ৫ বছর আগে ভিডিওটি ওয়েভ মিউজিক নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ৫২ মিলিয়নের বেশি মানুষ ইতিমধ্যেই দেখে নিয়েছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button