ভাইরাল & ভিডিওবিনোদন

Gori Nagori: গ্রামের মেলায় হরিয়ানভি গানে ব্যাকব্রেকিং ডান্স গোরি নাগরীর, নাচ দেখে মেতে উঠলেন গ্রামবাসীরাও

এই ভিডিওটি দেখে আপনারা অবশ্যই আপ্লুত হবেনই

Advertisement
Advertisement

আজকের দিনে হরিয়ানভি দুনিয়ায় নৃত্যশিল্পীদের আলাদা করে কোন পরিচয় এর দরকার পড়ে না। এখনকার দিনে হরিয়ানভি নৃত্য শিল্পীরা সারা ভারতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তাদের নাচ এবং তাদের দুর্দান্ত পোশাকের জৌলুসে সারা ভারতে হরিয়ানভি শিল্পের একটা জনপ্রিয়তা তৈরি হয়েছে। এখনকার দিনে পার্টি বা যে কোন অনুষ্ঠানে হরিয়ানভী গান বাজবেই। সেই কারণে সোশ্যাল মিডিয়াতেও এখন এই শিল্পের প্রধান কারিগরদের একটা জনপ্রিয়তা বাড়তে শুরু করেছে। প্রাথমিকভাবে স্বপ্না চৌধুরীকে দিয়ে হরিয়ানভি শিল্পের যাত্রা শুরু হলেও, এখন বিষয়টা কিন্তু আর শুধুমাত্র স্বপ্না চৌধুরীতে থেমে নেই। আরো অনেক শিল্পী রয়েছেন যারা এই দুনিয়ায় নিজের দারুন নাচের জাদু দেখিয়েছেন।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে গোরি নাগরীর গান

এখনকার দিনে হরিয়ানভি নৃত্যশিল্পী গোরি নাগোরির কোনো বিশেষ পরিচয়ের প্রয়োজন নেই। সুন্দরী নাগরীর লটক ঝটক দেখে মানুষের ভিড় যেনো একেবারে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। আজকাল গোরির একটি নাচের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। এই ভিডিওতে গোরি নাগোরিকে লাফিয়ে নাচতে দেখা যাচ্ছে। গোরি নাগোরির নাচ দেখে ভিড় নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। গোরির ভক্তরা ক্রমাগত শিস বাজিয়ে তার মনোবল বাড়াচ্ছেন।

Advertisement

ঠুমকা গানে ঝড় তুললেন গোরি নাগরী

রাজস্থান ও হরিয়ানার শাকিরা নামে পরিচিত গোরি নাগরি আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। হারজিত দিওয়ানার জনপ্রিয় গান ‘ঠুমকা’তে তার ব্যাকব্রেকিং নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওতে গোরিকে একটি নীল ব্যাকলেস সালোয়ার স্যুটে দেখা গেছে, তার খোলা চুল এবং দুর্দান্ত নাচের চাল সবার মন কেড়েছে। গোরির নাচের প্রতিটি পদক্ষেপে যেনো তার আত্মা বইছে। বিগ বস ১৬ থেকে জনপ্রিয়তা পাওয়া গোরি, রাগনির মঞ্চে যেমন জ্বলে ওঠেন, তেমনি স্ক্রিনেও তার উপস্থিতি কার্যকরী। তার এই নতুন নাচের ভিডিও তার ভক্তদের মধ্যে আনন্দ ছড়িয়েছে। গোরির নাচের শক্তি এবং পরিপূর্ণতা দেখে মনে হয় তিনি ভবিষ্যতে আরও বেশি শোরগোল ফেলতে চলেছেন। আপনি যদি এখনও গোরি নাগরির এই ভিডিওটি না দেখে থাকেন তবে অবশ্যই এটি দেখুন এবং তার দুর্দান্ত নাচ উপভোগ করুন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button