বিনোদনভাইরাল & ভিডিও

Monalisa: ‘স্ত্রী ২‘ এর ট্রেন্ডি গানে রিল বানালেন মোনালিসা, তার নাচের স্টাইল মুগ্ধ করেছে ভক্তদের

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন মোনালিসা। তিনি তাঁর অভিনয় দক্ষতা এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের জন্য দর্শকদের মনে স্থান করে নিয়েছেন। তাঁর অভিনীত ছবিগুলি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক সাফল্য পেয়েছে মোনালিসা তাঁর কেরিয়ারের শুরুতেই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তিনি বেশ কিছু জনপ্রিয় ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। তাঁর প্রথম ছবি মুক্তির পর থেকেই তিনি দর্শকদের প্রিয় হয়ে ওঠেন।

Advertisement
Advertisement

মোনালিসার আসল পরিচয়

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তিনি একটি বাঙালি হিন্দু পরিবারের অন্তর্ভুক্ত। তিনি ২১ নভেম্বর ১৯৮২ সালে জন্মগ্রহণ করেন। তিনি দক্ষিণ কলকাতার একটি স্কুলে পড়াশোনা করেছেন। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক। এরপর তিনি সংস্কৃতে বিএ করেছেন। এরপর মডেলিং শুরু করেন এবং টিভি জগতে কাজ করেন। পাশাপাশি মোনালিসা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি নিয়মিতভাবে তাঁর ফ্যানদের সাথে যোগাযোগ রাখেন এবং তাঁর ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন সম্পর্কে তাদের আপডেট করে রাখেন। তাঁর ইনস্টাগ্রাম এবং ফেসবুক প্রোফাইলে তাঁর ফ্যান ফলোয়িং অনেক বেশি। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়াতে কিছু ভিডিও শেয়ার করে ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন মোনালিসা। এই সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত অবশ্যই পড়ুন।

Advertisement

মোনালিসার ভাইরাল পোস্ট

আজকাল ইন্টারনেটে বেশ কয়েকটি গান ব্যাপক ট্রেন্ড করছে। তার মধ্যে রয়েছে ভিকি কৌশলের ‘তোওবা তোওবা‘। আর আছে ‘স্ত্রী ২‘ এর গান। কয়েকদিন আগে মোনালিসা ভিকি কৌশলের মত ‘তোওবা তোওবা‘ গানে রিল বানাতে গিয়ে ব্যর্থ হয়েছিলেন। আসলে তিনি নাচের ওই জটিল স্টেপ করতে পারেননি। তিনি ক্যাপশনে লিখেছিলেন, ‘খুব কঠিন, বন্ধুরা। এতদিন অনুশীলন করলাম। কিন্তু তারপরও সঠিক ধাপগুলো শিখতে পারিনি।‘ কিন্তু সম্প্রতি স্ত্রী ২ এর ভোজপুরি গান ‘কাটি রাত ম্যায় খেতো মে, তু আয় না’ গানে ব্যাপক কায়দায় নাচ করে রিল বানিয়েছেন তিনি। তিনি নিজের ভ্যানিটি ভ্যানে এই ভিডিওটি বানিয়েছেন। সবাই এই ভিডিওটি ব্যাপক পছন্দ করেছেন। আপনিও এই দুটি রিল ভিডিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles

Back to top button