ভাইরাল & ভিডিওবিনোদন

Dance Video: আরসি উপাধ্যয়ের হট নাচ দেখে নিয়ন্ত্রণ হারাবেন, নাচের প্রশংসা করেছে মানুষ

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ নাম করেছে

Advertisement
Advertisement

হরিয়ানভি নাচের জগতে নতুন করে আলোড়ন সৃষ্টি করেছেন আরসি উপাধ্যায়। তার সাহসী নাচের পদক্ষেপ এবং আকর্ষণীয় পারফরম্যান্সে দর্শকরা মুগ্ধ। স্বপ্না চৌধুরীর মতো তিনিও দ্রুত জনপ্রিয়তার শিখরে উঠে এসেছেন।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

আরসি উপাধ্যায়ের নাচের ভিডিওগুলি ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচুর ভিউ পায়। তার প্রতিটি নাচই দর্শকদের মনে দীর্ঘস্থায়ী ছাপ রাখে। তার ভিডিওগুলির ভাইরাল হওয়ার পিছনে তার সাহসী পদক্ষেপ এবং আকর্ষণীয় স্টাইলই প্রধান কারণ।

Advertisement

হরিয়ানভি গানের জনপ্রিয়তা

হরিয়ানভি গানগুলি সারা দেশে জনপ্রিয়। এই গানগুলির সাথে যুক্ত নাচের ভিডিওগুলি ইউটিউবে প্রচুর দেখা যায়। আরসি উপাধ্যায়ের মতো অনেক শিল্পীই এই গানগুলিতে নাচ করে দর্শকদের মন জয় করেন।

Advertisement
Advertisement

আরসি উপাধ্যায় কে?

আরসি উপাধ্যায় হরিয়ানভি নাচের একজন উদীয়মান তারকা। তার নাচের শৈলী অনন্য এবং দর্শকদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। স্বল্প সময়ের মধ্যেই তিনি হরিয়ানভি নাচের জগতে নিজের একটা স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন।

ভাইরাল তার নতুন ভিডিও

এখন আবার আরসি উপাধ্যায়ের একটি নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে আরসি তার অসাধারণ নাচ দিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন। তার অসাধারণ ডান্স মুভ ইউটিউবে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন, তাহলে এক্ষুনি দেখে নিন ভিডিওটি।

Related Articles

Back to top button