বিনোদনভাইরাল & ভিডিও

Ullu Web Series: বৃদ্ধদের ঘাম ঝরাচ্ছে উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, প্রাইভেসি রেখে দেখুন

এই মুহূর্তে যদি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে।

Advertisement
Advertisement

আজকের প্রতিবেদনের শুরুতে আমরা আপনাদের বলি, প্রথম দিকে উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ার সহ নেটফ্লিক্সের মতো হাতেগোনা কয়েকটি অ্যাপ্লিকেশন থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে অগণিত ডিজিটাল প্লাটফর্ম রয়েছে, যে প্ল্যাটফর্ম গুলি থেকে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। তবে ডিজিটাল প্লাটফর্মে বছর দুই আগে যুক্ত হওয়া “ইরোটিক” ওয়েব সিরিজ বর্তমানে রাজত্ব করছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে। বিশেষ করে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের চাহিদা তত বেশি হয়ে উঠেছে বিনোদনপ্রেমীদের কাছে।

Advertisement
Advertisement

যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ

এই মুহূর্তে যদি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে আজকের নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার একাকীত্ব দূর করে ভরপুর বিনোদন উপহার দেবে। তবে সাহসী এই ওয়েব সিরিজটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে সদ্য রিলিজ হওয়া সাহসী এই ওয়েব সিরিজটি দেখার পূর্বে অবশ্যই প্রাইভেসি বজায় রাখবেন। কারণ, এই ওয়েব সিরিজে থাকা বেড সিন আপনাকে যেকোনো মুহূর্তে উত্তেজিত করে তুলতে পারে।

Advertisement

বিনোদনের সেরা মাধ্যম সাহসী ওয়েব সিরিজ

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা উল্লুতে কয়েকদিন আগে রিলিজ করা হয়েছে “চোলি কে পিচে কেয়া হ্যায়” ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব। প্রথম পর্বের তীব্র জনপ্রিয়তা দেখে একাধিক সাহসী দৃশ্য সহ এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব রিলিজ করা হয়েছে। যেখানে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেত্রী নেহা গুপ্তাকে তানিয়া চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এই ওয়েব সিরিজে নেহা গুপ্তা এমন একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন যে, যা দেখার পর ঘাম ঝরতে শুরু করেছে বৃদ্ধদেরও। গোপনীয়তা বজায় রেখে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন সাহসী ওয়েব সিরিজের ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button