ভাইরাল & ভিডিওবিনোদন

Hariyanvi Dance: ‘কুর্তি ইয়ে গিলি গিলি’ গানে দারুন নাচ এই হরিয়ানভি নৃত্যশিল্পীর, মুহূর্তেই ভিডিও ভাইরাল

এই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয়তা পেতে শুরু করেছে

Advertisement
Advertisement

হরিয়ানভি ডান্সারদের ক্রেজ দর্শকদের মধ্যে অনেক বেশি দেখা যায়। স্বপ্না চৌধুরি হোক বা গোরি নাগোরি, তাদের স্টেজ শো দেখতে প্রচুর মানুষ জড়ো হয়। তবে এখন হরিয়ানায় এমন অনেক নৃত্যশিল্পী এসেছেন যারা স্বপ্না এবং গোরি নাগোরিকে প্রতিযোগিতা দিচ্ছেন। এসব নৃত্যশিল্পীদের নাচ দেখতেও আজকাল লাখো মানুষ ভিড় জমায়। তারা তাদের নাচের চাল দিয়ে সবার মন জয় করেছেন।

Advertisement
Advertisement

ভাইরাল এই নতুন শিল্পীর ভিডিও

আজকাল একটি সুন্দর ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক নতুন হরিয়ানভি নৃত্যশিল্পী একটি হরিয়ানভি গানের সঙ্গে দারুন স্টাইলে ডান্স করছেন। এই গানটি হলো কুর্তি ইয়ে গিলি গিলি। এই ভিডিওতে ওই শিল্পী এমনভাবে নেচেছিলেন যে লোকেরা তার নাচ দেখে আর নিজেদের সামলাতে পারেননি। তার সঙ্গে তাল মিলিয়ে দর্শকরাও নাচ করতে শুরু করেছিল। জানা যাচ্ছে, সেই সুন্দরী শিল্পীর নাম মনিকা এবং তিনি এখনো পর্যন্ত হরিয়ানভি দুনিয়ায় একটা দারুন জায়গায় অবস্থান করে রয়েছেন।

Advertisement

কালো স্যুট ও হলুদ সালোয়ার পরে দারুন নাচ মনিকার

কালো স্যুট ও হলুদ সালোয়ারে মনিকার সৌন্দর্য ও কিলার লুক দেখার মতো ছিল। ভিডিওটি ৭ বছর আগে ইউটিউবে ত্রিমূর্তি ক্যাসেটস চ্যানেল শেয়ার করেছিল। এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন এবং এই সংখ্যা ক্রমাগত বাড়ছে। মনিকার স্টাইল ও তার নাচ মানুষকে পাগল করে দিয়েছে। মঞ্চে তার নাচ দেখতে ভিড় জমিয়েছে বিপুল মানুষ। মঞ্চটি যেনো একেবারেই পরিপূর্ণ এবং মনিকাকে সেই মঞ্চের মাঝখানে প্রচণ্ড নাচতে দেখা যায়। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button