বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: আম্রপালি-নিরহুয়ার চমৎকার রসায়ন মুগ্ধ করেছে নেটিজেনদের, দেখুন ভাইরাল ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক তারকার অস্তিত্ব থাকলেও সবচেয়ে সফল জুটি হিসেবে ইতিমধ্যে নিজেদের আলাদা পরিচিতি তৈরি করেছেন অভিনেতা নিরহুয়া এবং অভিনেত্রী আম্রপালি।

Advertisement
Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক সিনেমা এবং রসালো রোমান্সে ভরপুর গানের ভিডিও। তাছাড়া ভোজপুরি অ্যালবাম গানের ভিডিও গুলিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর এই কারণে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকা। একথা জোর দিয়ে বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদনের নতুন রসদ পেয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের একাংশ। যেখানে কয়েক বছর আগে সাহসী পারফরমেন্স মানেই ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজকের দিনে বলিউডকে পেছনে ফেলে এই তালিকার শীর্ষস্থান দখল করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement
Advertisement

আম্রপালি-নিরহুয়ার জুটি

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক তারকার অস্তিত্ব থাকলেও সবচেয়ে সফল জুটি হিসেবে ইতিমধ্যে নিজেদের আলাদা পরিচিতি তৈরি করেছেন অভিনেতা নিরহুয়া এবং অভিনেত্রী আম্রপালি। আপনারা জানলে অবাক হবেন, এই জুটির উপর কেন্দ্র করে বিগত কয়েক বছরের ত্রিশটির বেশি সিনেমা এবং শতাধিক গানের ভিডিও নির্মাণ করা হয়েছে। যেগুলি সোশ্যাল মিডিয়ায় বারবার সুপারহিট প্রমাণিত হয়েছে। একথা সন্দেহীন ভাবে বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় জুটিই হলো নিরহুয়া-আম্রপালির রোমান্টিক জুটি।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

আমরা আপনাদের বলি, জনপ্রিয় এই ভোজপুরি জুটির একটি পুরনো রোমান্টিক গানের ভিডিও বর্তমানে নতুন ভাবে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ‘গোরি তোহার কামার লাচকুওয়া’ গানে তারকা এই জুটিকে বেশ স্টাইলিস্ট দেখা গেছে। ভাইরাল ভিডিওতে তাদের দুজনের অসাধারণ কেমিস্ট্রি বর্তমানে ঘাম ঝরাচ্ছে বিনোদন প্রেমীদের। ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়া প্রেমীরা বলছেন, এটা সুপারহিট। আপনারা জানলে অবাক হবেন, ইউটিউবে এই ভিডিওটি ইতি মধ্যে ১০ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। তাছাড়া ইনস্টাগ্রামে মাত্র কয়েক ঘন্টার মধ্যে গানটি ১ লাখের বেশি মানুষ পছন্দ করেছে। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button