ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: শ্রেণিকক্ষে অশ্লীল কার্যকলাপ করতে গিয়ে ধরা পড়লো এই যুগল, ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

এই ভিডিওতে একটি ছেলে এবং মেয়েকে শ্রেণিকক্ষের মধ্যেই আপত্তিকর অবস্থায় পাওয়া গিয়েছে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ভিডিও আজকাল ভাইরাল হতে শুরু করেছে যেগুলো কিন্তু ভারতের শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে একের পর এক ক্ষোভ এবং উদ্বেগের সৃষ্টি করে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে শ্রেণিকক্ষে কিছু শিক্ষার্থীদের কিছু অপমানজনক আচরণ করতে দেখা যাচ্ছে। নয়ডার একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের কিছু ঘটনার পর, আবারো নতুন করে এই ভিডিও প্রশ্নচিহ্ন তুলতে শুরু করছে ভারতের শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে। শিক্ষা প্রতিষ্ঠানে যুবকদের আচরণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সবাই।

Advertisement
Advertisement

আপত্তিকর অবস্থায় শ্রেণীকক্ষে এক যুগল

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি শ্রেণীকক্ষে একটি মেয়ে এবং একটি ছেলে অত্যন্ত আপত্তিকর কার্যকলাপে লিপ্ত, তাদের আশেপাশে বসে থাকা সবাই এই বিষয়টায় কোনরকমের কোনো আপত্তি প্রকাশ করছেন না। আর তাদের দুজনের এই কাজ দেখে সবাই বেশ বিরক্ত৷ সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি আপলোড করা হয়েছে কিছুদিন আগেই। এই ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে “মা বাবার নামের একেবারে অপমান”। সব মিলিয়ে এই বিষয়টা কিন্তু ওই স্কুলের নাম একই সাথে খারাপ করছে। যদিও ভিডিওতে স্কুলের নাম জানানো হয়নি, তবুও যেহেতু স্কুলের পোশাক ছিল তাই স্থানীয় অনেকেই ওই স্কুলের ব্যাপারে জানতে পেরে গিয়েছেন। স্কুলের পরিচয় গোপন রাখা হচ্ছে এই প্রতিবেদনে। পাশাপাশি, ওই দুই পড়ুয়ার নাম গোপন রাখা হচ্ছে।

Advertisement

উন্নত স্কুল শাসনের জন্য আহ্বান

ভাইরাল হওয়া এই ভিডিওটি তাদের সন্তানদের স্কুলে পড়ালেখার পরিবেশ সম্পর্কে অভিভাবকদের সাধারণ উদ্বেগের ইঙ্গিত দেয়। এই ভিডিও দেখে অভিভাবকরা বলছেন, স্কুলে শাসন এবং শৃঙ্খলার খুবই অভাব রয়েছে এবং সেই কারণেই এরকম একটা কাজ করা যাচ্ছে এতটা প্রকাশ্যে। তারা বলছেন, যেখানে শিক্ষার্থীরা শিখতে এবং বেড়ে উঠতে আসে, সেখানে আচরণ এবং নিরাপত্তার উচ্চ মান বজায় রাখা উচিত। ঘটনাটি লাইমলাইটে আসার সঙ্গে সঙ্গেই অনেকেই এই বিষয়টা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button