বিনোদনভাইরাল & ভিডিও

অঞ্জলি অরোরার এই ওয়েব সিরিজ রাতের ঘুম কেড়েছে তরুনদের, গোপনে উপভোগ করুন (Updated Web Series)

এই মুহূর্তে আপনি কি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান? তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে।

Advertisement
Advertisement

গত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীরা। যেখানে হাতে গোনা কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের হাতেগোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতের নতুন দরজা খুলে দিয়েছে ‘ইরোটিক’ ওয়েব সিরিজ। মূলত, করোনা মহামারির পরবর্তী সময়ে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে পথ চলা শুরু হয় ওয়েব সিরিজের। যা আজ জনসাধারণের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে।

Advertisement
Advertisement

নিরিবিলিতে সময় কাঁটাতে দেখুন এই সিরিজ

এই মুহূর্তে আপনি কি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান? তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনাকে উত্তেজিত করে তুলবে। তবে উল্লুর এই ওয়েব সিরিজটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, এই ওয়েব সিরিজটি এতটাই সাহসী দৃশ্য পরিপূর্ণ যে, ভুলেও বাচ্চাদের সামনে দেখার দুঃসাহস করবেন না।

Advertisement

ঘাম ঝরানো ওয়েব সিরিজের গল্প

আপনারা এমনিতেই জানেন উল্লুতে রিলিজ হওয়া ওয়েব সিরিজের গল্পগুলি সর্বদা সাহসিকতায় পরিপূর্ণ হয়। এবার সেই সাহসিকতায় আরও রোমান্স এনে ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করলো ওটিটি প্ল্যাটফর্ম উল্লু। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উল্লুতে রিলিজ করা হয়েছে চরম সাহসী ওয়েব সিরিজ “চিজ কেক পার্ট-২”। যেখানে পূজা সিং রাজপুত, আশরাফ সাইফি, অনিরুদ্ধ প্রতাপ সিং, অবন্তিকা এবং অঞ্জলি অরোরার মত তারকাদের সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। এই ওয়েব সিরিজটির গল্প বর্তমানে ঘাম ঝরাচ্ছে বৃদ্ধাদেরও। রইল ভাইরাল ওয়েব সিরিজের ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button