ভাইরাল & ভিডিওবিনোদন

Sofia Ansari: জনপ্রিয় দক্ষিণী গানে দারুন ঠুমকা সুপার হট সোফিয়া আনসারীর, ভক্তদের কমেন্ট বক্সে ঝড়

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় দারুন প্রশংসা পাচ্ছে

Advertisement
Advertisement

ইনস্টাগ্রামে এই মুহূর্তে অনেক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তাদের বিভিন্ন ভিডিওর মাধ্যমে হয়ে উঠেছেন ভাইরাল এবং একই সাথে পৌঁছেছেন জনপ্রিয়তার শিখরে। এই মুহূর্তে যে সমস্ত সোশ্যাল।মিডিয়া স্টার একাধিক প্ল্যাটফর্মে নাম করে ফেলেছেন তাদের মধ্যে অন্যতম হলেন সোফিয়া আনসারী। তিনি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে এতটাই জনপ্রিয় যে তার প্রত্যেকটি ভিডিও প্রায় ১০ থেকে ২০ লাখের বেশি ভিউ কমিয়ে ফেলে। অনেক সময় তার কিছু কিছু ভিডিও কোটির কাছাকাছি ভিউও কামিয়েছে ইতিহাসে। তিনি নিজের বোল্ড এবং হট ভূমিকায় বারবার ধরা দিয়েছেন এবং তিনি নিজের এই ভূমিকায় সর্বদা বেশ সাবলীল।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সোফিয়া আনসারীর ভিডিও

সম্প্রতি সোফিয়া আনসারীর ভিডিও সোশ্যাল মিডিয়াতে আবারও ভাইরাল হতে শুরু করেছে। ওনার ফ্যান পেজ থেকেও বিভিন্ন ভিডিও শেয়ার করা হচ্ছে মাঝে মধ্যেই। তিনি নিজেও সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন এবং নিজের ভক্তদের জন্য মাঝে মধ্যেই নানান ভিডিও শেয়ার করে থাকেন। তবে এবারে ছবি না তার একটি নতুন রিল ভিডিওর জন্য তিনি হয়েছেন সোশ্যাল মিডিয়ার নতুন ভাইরাল মুখ।

Advertisement

নাচ পছন্দ করেছেন অনেকেই

এই ভিডিওতে তাকে দেখা দিয়েছে একটি সোনালী রঙের স্লিভলেস ব্লাউজ ও একটি সাদা শাড়ি পরা অবস্থায়। এই ভিডিওতে তাকে দেখা গিয়েছে দুর্দান্ত হট অবতারে। ভিডিওটি তিনি ঘরের মধ্যেই রেকর্ড করেছেন এবং তার অফিসিয়াল ইনস্টাগ্রামে প্রোফাইল থেকে বর্তমানে ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার জগতে। এই ভিডিওতে তাকে ও পিগালা ভেঙ্কটি গানের সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে। এই ভিডিও অনেকেই পছন্দ করেছেন। আবার অনেকেই অপছন্দ করেছেন এই ভিডিওটি। অনেকে যেখানে তার হট অবতারের জন্য কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখানেই দেখে নিন ভিডিও।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button