ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

Hariyanvi Dance: মঞ্চে হরিয়ানভি গানে স্বপ্না ও মনিকা চৌধুরীর নাচের প্রতিযোগিতা, অনুষ্ঠানে ভিড় জমালো পুরো গ্রাম

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে দারুনভাবে

Advertisement
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীকে যারা ভালোবাসেন, তারা জানেন যে তাঁর নাচের এক ঝলক পেতে দর্শকরা কতটা উন্মাদ হয়ে ওঠেন। মঞ্চে তাঁর নাচ শুরু হলেই ভিড় নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এইবারও তেমনটাই ঘটেছে, তবে এবার একা নয়, তাঁর সঙ্গে ছিলেন মনিকা চৌধুরী। দুই তারকার এই যুগলবন্দি নাচের ভিডিও ইউটিউবে ঝড় তুলেছে। বিখ্যাত হরিয়ানভি গান ‘তেরে রেট ব্যাজ’-এ তাঁদের পারফরম্যান্স দেখে দর্শকরা মন্ত্রমুগ্ধ।

Advertisement
Advertisement

২০১৫ সালের ভিডিও আজও জনপ্রিয়

আশ্চর্যের বিষয় হল, এই ভিডিওটি ২০১৫ সালের। অর্থাৎ, ৫ বছর আগের এই নাচ এখনও মানুষের মনে দাগ কেটেছে। দিল্লির একটি বিশাল রাগনি মহোৎসব মেলায় এই নাচের প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন স্বপ্না ও মনিকা। সাদা কুর্তিতে স্বপ্না এবং হালকা গোলাপি পোশাকে মনিকা মঞ্চে আগুন জ্বালিয়ে দিয়েছিলেন।

Advertisement

দুজনের প্রতিযোগিতা ছিল দেখার মত

ভিডিওতে দেখা যায়, দুজনেই একে অপরকে টেক্কা দিতে চাইছেন। মঞ্চে তাঁদের রসায়ন এতটাই জমে উঠেছিল যে মনে হচ্ছিল, একসাথে নাচ করার পরিবর্তে, দুজনেই একে অপরের সাথে রেষারেষি করার চেষ্টা করছেন।

Advertisement
Advertisement

৭ লাখের বেশি ভিউ

‘সুরেশ সিং’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হওয়া এই ভিডিওটি এখন পর্যন্ত ৭ লাখের বেশি বার দেখা হয়েছে। দর্শকরা এই ভিডিওতে প্রচুর কমেন্ট করছেন। স্বপ্না ও মনিকার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তারা।

স্বপ্না ও মনিকার নাচের জনপ্রিয়তা

স্বপ্না চৌধুরী ও মনিকা চৌধুরীর এই ভিডিও আবারও প্রমাণ করল যে, হরিয়ানভি নাচ কতটা জনপ্রিয়। স্বপ্না চৌধুরী তো আবার হরিয়ানভি নাচের একজন অন্যতম জনপ্রিয় তারকা। তাঁর নাচের ভিডিও সবসময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Related Articles

Back to top button