বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Video: যশ কুমারের প্রেমে মগ্ন অঞ্জনা সিং, এই জুটির রোমান্টিক ভিডিও ব্যাপক ভাইরাল ইন্টারনেটে

ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না

Advertisement
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অঞ্জনা সিং।

Advertisement
Advertisement

ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং

ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং সিং যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যাবে। আসলে এই ভিডিওটি হল ভোজপুরি তারকা অঞ্জনা সিংয়ের মধ্যরাতের এক ভিডিও। হ্যাঁ ঠিকই শুনেছেন। এমনই একটি ভিডিও নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চা চলছে। অবশ্য আপনাদের জানিয়ে রাখি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একটি ভোজপুরি মিউজিক ভিডিও। এতে অঞ্জনা সিং এক পুরুষের সাথে অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়েছেন।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

এই ভোজপুরি মিউজিক ভিডিওতে অক্ষরা সিংহের সাথে কাজ করেছেন ভোজপুরি লেজেন্ড যশ কুমার। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাগরাজ’ ছবির এই রোমান্টিক গান ‘দেহিয়া সমীজ রোজ ফেরে…’ এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চায় রয়েছে। এতে সাদা লেহেঙ্গা চোলি পরে ব্যাপক কায়দায় নাচ করেছেন তিনি। ভিডিওতে অঞ্জনা খাটের উপর শুয়ে থাকা যশ কুমারের উপরে উঠে তার সমস্যা বর্ণনা করেন। অঞ্জনা বলেন, ‘রাতিয়া কে বাজে যখন বরাহ, দেহিয়া সামিজ রোজ ভাড়া… সাচ কাহতানি রাজা বুঝা সমস্যা…’ অঞ্জনার এই সমস্যা শুনে যশ কুমারও রোমান্সের মেজাজে চলে যান। এই ভিডিও ‘Enterr10 Rangeela’ চ্যানেলে পোস্ট করা হয়েছে। প্রায় ২.৩ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button