বিনোদনভাইরাল & ভিডিও

OTT প্ল্যাটফর্মের এই সাহসী ওয়েব সিরিজ রাতের ঘুম কেড়েছে যুবকদের, দেখে নিন কাস্টিং ও রিলিজের তারিখ(Updated web Series)

ডিজিটাল প্লাটফর্মে বর্তমানে প্রতিনিয়ত নানা ধরনের ওয়েব সিরিজ করা হলেও সর্বাধিক ভিউজ অর্জন করে নেয় যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি।

Advertisement
Advertisement

বিনোদন জগতে নতুন সংযোজন তথা ‘ইরোটিক’ ওয়েব সিরিজ গুলি বর্তমানে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আর সেই ওয়েব সিরিজ যদি হয় উল্লু প্ল্যাটফর্মের, তবে তো আর কথাই নেই। মুহূর্তের মধ্যে কোটি কোটি ভিউস অর্জন করে নিচ্ছে সেই সমস্ত ওয়েব সিরিজ। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, করোনা মহামারির পরবর্তী সময়ে হাতেগোনা কয়েকটি ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে শুরু হয় ওয়েব সিরিজের পথ চলা। যা আজকে ব্যাপক আকার ধারণ করেছে। বর্তমানে উল্লু, প্রাইম শর্ট, নেটফ্লিক্স, এমএক্স প্লেয়ারের মত প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

ঘাম ঝরানো ওয়েব সিরিজ

আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে বর্তমানে প্রতিনিয়ত নানা ধরনের ওয়েব সিরিজ করা হলেও সর্বাধিক ভিউজ অর্জন করে নেয় যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি। আর বিগত কয়েক বছরে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ নির্মাণের ক্ষেত্রে বাকি সমস্ত প্ল্যাটফর্মকে পেছনে ফেলেছে প্রাইম প্লে অ্যাপ্লিকেশন। আপনারা জানলে অবাক হবেন, গত কয়েক বছরে প্রাইম প্লে অ্যাপ্লিকেশন থেকে এমন একাধিক সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে, যেগুলি উপার্জনের দিক থেকে ছাড়িয়ে গেছে বলিউডের হাই-বাজেট সিনেমাকেও।

Advertisement

সাহসী ওয়েব সিরিজের ট্রেলার

এই মুহূর্তে আপনি যদি একাকীত্ব অনুভব করেন এবং ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজটি উপভোগ করতে চান, তবে আপনি এক্ষুনি দেখে নিতে পারেন প্রাইম প্লে অ্যাপে রিলিজ হওয়া ঘাম ঝরানো ওয়েব সিরিজ “দান”। যে ওয়েব সিরিজের প্রধান চরিত্রে রজনী মেহতা এবং মানবী চুগের মত তারকাদের অভিনয় করতে দেখা গেছে। তবে সাহসী এই ওয়েব সিরিজটি দেখার পূর্বে অবশ্যই প্রাইভেসি বজায় রাখবেন। কারণ, এই ওয়েব সিরিজের প্রতিটি পরদে পরদে রয়েছে যৌ*তায় পরিপূর্ণ দৃশ্য। যা আপনাকে মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলবে। প্রাইভেসি রেখে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন সাহসী ওয়েব সিরিজের ঘাম ঝরানো ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button