ভাইরাল & ভিডিওবিনোদন

স্বাধীনতা দিবস উপলক্ষে বাচ্চা মেয়ে ব্যাপক কায়দায় নাচ করলেন, সবাই প্রশংসা করে বললেন, ‘কিউটি!‘

১১ হাজারের বেশি মানুষ লাইক করেছেন এই ভিডিওটি

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। ইন্টারনেটের জগতে আজকাল নতুন নতুন ভিডিও ভাইরাল হচ্ছে। এর মধ্যে একটি ভিডিও আজ দারুন জনপ্রিয়তা অর্জন করেছে। সামনেই ১৫ ই আগস্ট। আসলে স্বাধীনতা দিবস উপলক্ষে অনেক ধরনের রিল ভিডিও আজকাল ভাইরাল হচ্ছে। আজকের এই প্রতিবেদনে এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement
Advertisement

ভিডিওটিতে কী আছে?

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাদা স্যুট পরা এবং তেরঙা চুন্নি পরা এক ছোট্ট মেয়ে পুরো শক্তি নিয়ে “ইন্ডিয়া ওয়ালে” গানে নাচছে। তার আনন্দে উদাসীন নাচ মন ছুঁয়ে যাওয়ার মতো। মেয়েটির মুখে যে আনন্দ, তা দেখে যে কারো মুখ আনন্দে ভরে যাবে। ইনস্টাগ্রামে @adorable_aanyaa নামক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এই ভিডিওটি দ্রুত ভাইরাল হচ্ছে। ইতিমধ্যে এটি প্রচুর মানুষ দেখেছেন ও ১১ হাজারের বেশি মানুষ লাইক পেয়েছে এবং সর্বত্র মানুষের মন জয় করেছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া:

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ছোট মেয়েটির প্রতিভা এবং জীবনের প্রতি তার উৎসাহের জন্য ভালবাসা ও প্রশংসায় মন্তব্য বিভাগে ভরে উঠেছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “এখন পর্যন্ত সেরা নাচ,” অন্যজন লিখেছেন, “এটা চালিয়ে যাও।” ভিডিওটি “সো কিউট” এবং “আশ্চর্যজনক পারফরম্যান্স লিটল কুইন” সহ প্রচুর মন্তব্য পেয়েছে। স্বাধীনতা দিবস উপলক্ষে তাঁর এই পারফরম্যান্স ব্যাপক পছন্দ হয়েছে সকলের। আপনিও আপনার মন ভালো করতে চাইলে এই ছোট্ট বাচ্চা মেয়েটির রিল ভিডিও এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button