বিনোদন

ব্যাকলেস লাল ব্লাউজ পরে এবার আইটেম গানে নাচ করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও দেখে লজ্জায় লাল হবেন আপনিও

ভিডিওটির সঙ্গীত, সিনেম্যাটোগ্রাফি এবং স্বপ্নার আবেদনময়ী রূপ আপনার মন জয় করে নেবে

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরী তার নৃত্যে এক অসাধারণ দক্ষতা ও আবেগের পরিচয় দেন। হরিয়ানভি সংস্কৃতির ঐতিহ্যবাহী বিভিন্ন গানের ছন্দে তিনি তাল মিলিয়ে নাচেন, যা দর্শকদের মনে প্রাণের সঞ্চার করে। তার প্রতিটি পদক্ষেপ, প্রতিটি হাতের নড়াচড়া যেন শক্তি ও আত্মবিশ্বাসের প্রতীক। দ্রুত তালে তিনি নাচলে দর্শকরাও তাল মিলিয়ে নাচতে শুরু করেন। স্বপ্না চৌধুরী শুধু একজন দক্ষ নৃত্যশিল্পীই নন, বরং একজন চমৎকার পারফর্মারও বটে। তিনি তার মুখের অভিব্যক্তি, চোখের দৃষ্টি এবং হাসির মাধ্যমে দর্শকদের সাথে যোগাযোগ স্থাপন করেন। সম্প্রতি তাঁর একটি অন্যরকম ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement
Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর নতুন গান ‘মেরে ঠুমকে পে’ সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। এই গানের ভিডিও মুক্তির সাথে সাথে ভাইরাল হয়েছে এবং দর্শকদের মনে দারুণ সাড়া ফেলেছে। স্বপ্নার এই নতুন আইটেম নম্বরে তিনি তার নাচের জাদুতে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছেন। স্বপ্নার এই ভিডিওতে তিনি তার দুর্দান্ত নাচের স্টেপগুলির মাধ্যমে সবার নজর কেড়েছেন। গানের তালে তালে তিনি এতই মজার সাথে নাচ করেছেন যে, দর্শকরা নিজেদের নাচতে নাচতে থাকতে বাধ্য হচ্ছেন। ভিডিওটির সঙ্গীত, সিনেম্যাটোগ্রাফি এবং স্বপ্নার আবেদনময়ী উপস্থিতি সব মিলিয়ে একটি সুন্দর সমন্বয় ঘটিয়েছে।

Advertisement

দর্শকদের প্রতিক্রিয়া

স্বপ্নার এই ভিডিওটি মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দর্শকরা তাদের প্রতিক্রিয়া জানাতে শুরু করেছেন। অনেকেই স্বপ্নার নাচের প্রশংসা করেছেন, অনেকেই এই গানটি তাদের প্লেলিস্টে যুক্ত করেছেন। স্বপ্নার ভক্তরা তাদের প্রিয় তারকার এই নতুন অবতারে মুগ্ধ। CineBlowmusic চ্যানেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ১.৬ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button