ভাইরাল & ভিডিও

Hariyanvi Video: স্বপ্না চৌধুরীকে পিছনে ফেলে দুরন্ত নাচ করে মঞ্চ কাঁপালেন মানবী চৌধুরী, লোকজন বললেন – ‘ইন্ডাস্ট্রির নতুন রানী’

এই ভিডিওটি এখন ইউটিউব দুনিয়ায় ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

হরিয়ানভি নৃত্যের জগতে নতুন করে ঝড় তুলেছে মানবী চৌধুরী। তার দুর্দান্ত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং দর্শকদের মন জয় করেছে। বিশেষ করে, তার একটি ৫ বছরের পুরনো ভিডিও আবারও আলোচনায় এসেছে, যেখানে তাকে একটি টাইট স্যুটে ‘বন্দুকের কাস্টম’-এ নাচতে দেখা যাচ্ছে।

Advertisement
Advertisement

মঞ্চে মানবীর দাপট

ভিডিওতে মানবী এমনভাবে নাচছেন যে দর্শকরা তাকিয়ে রয়েছেন। তার নাচের ধাঁচ এবং স্টাইল এতই আকর্ষণীয় যে, মঞ্চের পিছনে বসে থাকা দর্শকরা হাসতে হাসতে লুটোপুটি খাচ্ছেন। তার নাচের তালে তালে সবাই মন্ত্রমুগ্ধ। হরিয়ানভি নৃত্য জগতে স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা অস্বীকার করার উপায় নেই। তবে মানবীর এই ভাইরাল ভিডিও দেখে অনেকেই মনে করছেন, মানবী তার নাচ দিয়ে স্বপ্না চৌধুরীকেও ছাপিয়ে গেছেন।

Advertisement

ত্রিমূর্তি ক্যাসেট চ্যানেলের ভিডিও

এই ভিডিওটি ত্রিমূর্তি ক্যাসেট চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে এবং এখন পর্যন্ত ৫.৭ মিলিয়নেরও বেশি মানুষ এটি দেখেছেন। ভিডিওতে মানবীর নাচের পাশাপাশি তার আত্মবিশ্বাস এবং স্টাইলও দর্শকদের মন কাড়ছে। শুধু হরিয়ানাতেই নয়, বাংলায়ও মানবীর এই ভিডিও ভাইরাল হয়েছে। মানবীর নাচের এই ভিডিও দেখে অনেকেই তাকে নতুন এক তারকা হিসেবে দেখছেন। মানবীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। দর্শকরা তার প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই মন্তব্য করেছেন, মানবীর নাচ দেখে মন ভরে গেল। আবার কেউ কেউ বলেছেন, মানবী হলেন হরিয়ানভি নৃত্যের নতুন রানি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button