ভাইরাল & ভিডিও

কম্বলের মধ্যে ঢুকে আম্রপালি সঙ্গে রাতে রোমান্স করলেন নিরহুয়া, ভাইরাল তাদের রোম্যান্সের ভিডিও

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি আম্রপালি ও নিরহুয়া এক অপরের সঙ্গে চরম রোম্যান্সে লিপ্ত

Advertisement
Advertisement

ভোজপুরি সিনেমার রানি আম্রপালি দুবে সারা ভারতবর্ষে তাঁর অভিনয় দক্ষতার জন্য পরিচিত। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি তাঁর অসংখ্য ভক্তদের জন্য একটি আনন্দের জায়গা। তবে, যখন আম্রপালি দুবের কথা আসে, তখন একজন ব্যক্তিকে উপেক্ষা করা যায় না – তিনি হলেন ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া। এই দুই তারকার জুটি ভোজপুরি সিনেমার ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় জুটিগুলির মধ্যে একটি। তাদের রসায়ন, তাদের রোমান্স এবং তাদের অনস্ক্রিন উপস্থিতি দর্শকদের মনে চিরস্মরণীয় হয়ে রয়েছে। প্রতিবার যখন এই দুজনকে একসঙ্গে দেখা যায়, তখন তা সিনেমা হলগুলিতে হৈচৈ ফেলে দেয়।

আম্রপালি ও নিরাহুয়ার জুটি মানেই রোম্যান্স

আম্রপালি দুবে কেবল নিরহুয়ার সঙ্গেই নয়, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যান্য বড় তারকা যেমন পবন সিং, খেসারি লাল যাদব, কাল্লু ইত্যাদির সঙ্গেও কাজ করেছেন। তবে, নিরহুয়া এবং আম্রপালির জুটি দর্শকদের মনে এক বিশেষ স্থান করে নিয়েছে। তাদের দুজনের জুটির রোম্যান্স দেখতে খুবই আগ্রহী থাকেন সারা ভারতের মানুষ। তার সাথেই তাদের দুজনকে অনেকেই কিন্তু একসাথে এক দম্পতি মনে করেন। আম্রপালি দুবে সবসময় তাঁর ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে চান। তিনি নিয়মিত তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন, যাতে তাঁর ভক্তরা তাঁর জীবনের সর্বশেষ আপডেটগুলি পেতে পারেন।

ভাইরাল একাধিক ভিডিও/h2>
মিডিয়াতে সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আম্রপালি এবং নিরাহুয়ার একাধিক রোমান্টিক গানের একটা সম্মিলিত ভিডিও রয়েছে। এখানে আম্রপালি এবং নিরহুয়ার একাধিক গান রয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ভাইরাল হয়েছে এবং বহু মানুষ এই ভিডিও দেখে করেছেন কমেন্ট। আপনি যদি এখনো ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button