ভাইরাল & ভিডিও

VIDEO: লাল শাড়িতে যুবতীর দুর্দান্ত নাচ, কমেন্ট বক্সে লোকজন বললেন, আপনার জওয়ানির জাদু অটুট

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি এখন ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে

Advertisement
Advertisement

এখনকার দিনে প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে নতুন নতুন ভিডিও ভাইরাল হয় এবং নতুন নতুন তারকার জন্ম হয় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পেজে। এখনকার দিনে এই instagram ভারতের সাধারণ মানুষের একটা অন্যতম ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশন হয়ে উঠেছে, যা এখন ভারতের মানুষ প্রতিদিন ব্যবহার করেন। Instagram এর মাধ্যমে খুবই সহজে আপনারা সোশ্যাল মিডিয়াতে নিজের ভিডিও আপলোড করতে পারেন এবং থাকতে পারেন সবার সাথে কানেক্টেড। আর সেই সমস্ত ভিডিও ভাইরাল হয়ে যাবার সঙ্গে সঙ্গেই এই কনটেন্ট ক্রিয়েটারও একই সাথে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। সোশ্যাল মিডিয়াতে এখন বহু এমন তারকা রয়েছেন যারা শুধুমাত্র instagram এর মাধ্যমেই কিন্তু জনপ্রিয়তা পেয়েছেন। এমন অনেক শিল্পীর জন্ম হয়েছে instagram এর মত প্লাটফর্মে, যা সাধারণভাবে দেখতে পাওয়া যায় না। সেই কারণেই হয়তো ইনস্টাগ্রাম এর প্রোফাইল এর জনপ্রিয়তা এবং কনটেন্ট ভাইরাল হওয়ার প্রবণতা, এখন তারকাদের একটা অন্যতম মাপকাঠি হয়ে উঠেছে।

Advertisement
Advertisement

ভাইরাল হলো নতুন ভিডিও

Instagram এ প্রতিদিন নতুন নতুন তারকার জন্ম হচ্ছে। কিছুদিন আগেই একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে instagram এ যেখানে একটি মেয়েকে দেখা যাচ্ছে একটি লাল রঙের শাড়ি পড়ে একটি জনপ্রিয় হিন্দি আইটেম সঙ্গে সঙ্গে তিনি নাচ করেছেন। এই গানটি হল জওয়ানি বেরহম। ভিডিওটিতে ওই মহিলার পরনে রয়েছে একটি লাল রঙের শাড়ি এবং তার সাথেই রয়েছে একটি লাল রঙের স্লিভলেস ব্লাউজ। সবমিলিয়ে এই লুক বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এবং সোশ্যাল মিডিয়াতে বহু মানুষের আকর্ষণ অর্জন করতে পেরেছে এই ভিডিওটি।

Advertisement

কমেন্ট বক্সে প্রশংসা লোকজনের

আপনাদের জানিয়ে রাখি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই তারকার নাম হলো অঞ্জলি সিং এবং তিনি মাঝেমধ্যেই এই রকমের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করে থাকেন। ভাইরাল হওয়া এই ভিডিওতে কমেন্ট বক্সে বহু মানুষ করেছেন কমেন্ট। একজন বলেছেন, শাড়িতে আপনাকে দুর্দান্ত লাগছে। অন্য একজন ব্যবহারকারী আবার বলছেন, আপনাকে সত্যিই লাস্যময়ী লাগছে। সোশ্যাল মিডিয়াতে কমেন্ট বক্সে এসে আরো একজন বলেছে, সত্যিই এখনো জওয়ানি আছে তোমার। ফলে সব মিলিয়ে এখন এই ভিডিওর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। আপনি যদি এই ভিডিও এখনো পর্যন্ত না দেখে থাকেন, তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Anjali Singh (@_miss_anj.li)

Related Articles

Back to top button