ভাইরাল & ভিডিওভোজপুরি

রবি কিষানের সঙ্গে দুর্দান্ত রোম্যান্টিক ভূমিকায় অভিনয় রানি চ্যাটার্জির, ভাইরাল হল নতুন গান রিমঝিম বারসেলা

এই গানের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

ভোজপুরি সিনেমার দাবাং অভিনেত্রী রানী চ্যাটার্জির জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। ইনস্টাগ্রামে তার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে এবং তিনি নিজের হট এবং স্টাইলিশ লুকের ছবি প্রায়ই শেয়ার করেন। তবে এবার তিনি আবারও চর্চায় এসেছেন তার একটি পুরানো গানের জন্য। ভোজপুরি গান ‘রিমঝিম বরসেলা সাওয়ান কে ফুহর’-এ রানী চ্যাটার্জিকে হলুদ শাড়ি পরা এবং রবি কিষানের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে। এই গানটি সুপারহিট ভোজপুরি ছবি ‘জ্বালা মান্ডি এক প্রেম কাহানি’ থেকে নেওয়া। গানটিতে দুজনের রসায়ন এতটাই জমে উঠেছে যে দর্শকরা মুগ্ধ হয়ে গেছেন।

Advertisement
Advertisement

কেন এতো জনপ্রিয়তা?

এই গানটি আবারও ভাইরাল হওয়ার পিছনে কয়েকটি কারণ রয়েছে। প্রথমত, রানী চ্যাটার্জির সুন্দর লুক এবং রবি কিষানের সঙ্গে তাঁর রসায়ন। দ্বিতীয়ত, গানটির সুর এবং কথাও খুবই মনোমুগ্ধকর। তৃতীয়ত, সাওয়ান মাসের আবহাওয়া এবং গানের মেজাজ একে অপরকে পূরক করেছে।

Advertisement

জানুন সিনেমার ব্যাপারে বিস্তারিত

‘জ্বালা মান্ডি এক প্রেম কাহানি’ ছবিটি বক্স অফিসে সুপারহিট হয়েছিল। ছবিতে রবি কিষাণ, রানী চ্যাটার্জি, অবধেশ মিশ্র, বিজয় গোপাল রাই-এর মতো অনেক বড় অভিনেতাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন জগদীশ ও শর্মা।

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রানী চ্যাটার্জির জনপ্রিয়তা

রানী চ্যাটার্জি ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের একজন। তিনি অনেক হিট ছবিতে অভিনয় করেছেন এবং নিজের ফিটনেসেরও খুব যত্ন নেন। অক্ষরা সিং, আম্রপালি, সঞ্চিত এবং মোনালিসার মতো অনেক অভিনেত্রী আছেন, কিন্তু রানী চ্যাটার্জির জনপ্রিয়তা আলাদা। আপনি যদি রানী চ্যাটার্জির এই ভিডিওটি না দেখে থাকেন, তাহলে দেখে নিন এক্ষুনি।

Related Articles

Back to top button