বিনোদনভোজপুরি

Bhojpuri Song: অভিনেত্রীর ফিগারে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, উত্তপ্ত হয়ে করলেন লাগামহীন রোমান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললে সবার প্রথমে যিনি আলোচিত হন, তিনি হলেন তারকা অভিনেতা নিরহুয়া‌।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক সিনেমা এবং রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিও। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগতে একমাত্র অস্তিত্ব ছিল একমাত্র বলিউডের, সেখানে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদন জগতে এনে দিয়েছে নতুন ইতিহাস। বর্তমানে ছেলে থেকে বুড়ো প্রত্যেকেই উপভোগ করতে পছন্দ করছেন ভোজপুরি ফিল্মের রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিওগুলি।

Advertisement
Advertisement

পাওয়ার স্টার পবন সিংয়ের জনপ্রিয়তা
ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললে সবার প্রথমে যিনি আলোচিত হন, তিনি হলেন তারকা অভিনেতা নিরহুয়া‌। যার রোমান্টিক গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে আলোড়ন সৃষ্টি করে সোশ্যাল মিডিয়ায়। তবে বিগত কয়েক বছরে এই তারকা অভিনেতাকে টক্কর দিয়েছেন পাওয়ার স্টার পবন সিং। আম্রপালি তো বটেই, এমনকি মোনালিসা, অক্ষরা সিং সহ একাধিক তারকা অভিনেত্রীদের সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে এই অভিনেতাকে।

Advertisement

প্রাইভেসি রেখে দেখুন এই ভিডিও
বর্তমানে পাওয়ার স্টার পবন সিংয়ের “মেরে মারাদ মহোদয় জি” গানটি রীতিমত ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে নবাগত অভিনেত্রীর সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে। ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, নবাগত অভিনেত্রীর সেক্সি ফিগার দেখে নিয়ন্ত্রণের বাইরে চলে গেছেন অভিনেতা পবন সিং। এরপর অভিনেত্রীর সাথে বিছানা ভাঙ্গা রোমান্স করতে দেখা গেছে তারকা অভিনেতাকে। আপনারা জানলে অবাক হবেন, ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যে ১২৭ মিলিয়নের বেশি মানুষ উপভোগ করেছে। প্রাইভেসি রেখে দেখুন সাহসিকতায় পরিপূর্ণ এই ভিডিওটি-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button