ভাইরাল & ভিডিওবিনোদন

Hariyanvi Dance: জনপ্রিয় গানে নাচ করতে গিয়ে স্টেজের উপরে শুয়ে গড়াগড়ি সঞ্জনার, ভিডিও ভাইরাল

এই নতুন নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেতে শুরু করেছে

Advertisement
Advertisement

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়াতে একটা অন্যতম জনপ্রিয় নাচ হয়ে উঠেছে হরিয়ানভি নাচ। সোশ্যাল মিডিয়াতে এই নাচের ভিডিও সব সময় জনপ্রিয়তা পায় এবং হরিয়ানার এই কালচার এখন সারা ভারতে সবার প্রশংসা পেতে শুরু করেছে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে যে ধরনের ভিডিও ভাইরাল হয় সেখানে, সবথেকে বেশি দেখা যায় হরিয়ানভি ভিডিও। এই জগতে বেশ কয়েকজন শিল্পী এমন রয়েছেন যারা নিজেদের দক্ষতার মাধ্যমে হরিয়ানভি শিল্পকে এতটা উঁচু মাত্রায় নিয়ে এসেছেন। এই শিল্পীদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী যিনি এখন পর্যন্ত ভারতের সবথেকে জনপ্রিয় শিল্পীদের তালিকায় রয়েছেন। বিশেষ করে হরিয়ানভি দুনিয়ায় সব থেকে জনপ্রিয় শিল্পী তিনি এবং তার মাধ্যমেই হরিয়ানভি জগত এতটা জনপ্রিয়তা পেয়েছে। তার গানে নাচ করে অন্যান্য শিল্পীরাও জনপ্রিয়তা পেয়ে থাকেন। বর্তমানে মুসকান বেবি থেকে শুরু করে গোরি নাগরীর মত অনেক শিল্পীরা সোশ্যাল মিডিয়াতে নাচ করে জনপ্রিয়তা পেয়ে থাকেন। তবে হরিয়ানভি দুনিয়ায় বর্তমানে এক নতুন শিল্পীর আবির্ভাব ঘটেছে যিনি খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে উঠে গিয়েছেন। এই শিল্পীর নাম হলো সঞ্জনা চৌধুরী এবং তিনি তার নতুন ভিডিওর মাধ্যমে এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Advertisement
Advertisement

জনপ্রিয় হলো সঞ্জনা চৌধুরীর নতুন নাচের ভিডিও

হরিয়ানভি নাচ এখন সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় বিষয়গুলির মধ্যে একটি। এই নাচের জমজমাট ভিডিওগুলি মানুষের মন জয় করে নিচ্ছে। এই নাচের জগতে একের পর এক নতুন তারকা আবির্ভূত হচ্ছেন। তাদের মধ্যে অন্যতম হলেন সঞ্জনা চৌধুরী। সঞ্জনা চৌধুরী তার লাস্যময় নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তার নাচের ভিডিওগুলি ইউটিউব, ইনস্টাগ্রাম এবং ফেসবুকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তার ফ্যান ফলোয়িং দিন দিন বাড়ছে।

Advertisement

মুজকো রানাজি মাফ করনা গানে

সঞ্জনার সাম্প্রতিক একটি ভিডিও মথুরার একটি অনুষ্ঠানে তাকে নাচ করতে দেখা যাচ্ছে। হলুদ রঙের টাইট সালোয়ার কামিজ পরে তিনি অত্যন্ত হিট গান ‘মুজকো রানা জি মাফ করনা-তে নাচ করেছেন। তার নাচের ধরন এবং সৌন্দর্য দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন। ভিডিওটি ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখেছেন এবং শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়া আজকের যুগে মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি যুবক-যুবতীদের তাদের প্রতিভা প্রদর্শনের একটি মঞ্চ হিসেবে কাজ করছে। সঞ্জনা চৌধুরীও এই সুযোগকে কাজে লাগিয়ে নিজেকে প্রমাণ করেছেন। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button