বিনোদনভাইরাল & ভিডিও

Gori Nagori: নীল লেহেঙ্গায় গোরি নাগোরির সাহসিকতা দেখে রাতের ঘুম উড়েছে বৃদ্ধদের, নেটিজেনরা বলছেন ‘সুপারহিট’

বিগত কয়েক বছরে সাহসী ডান্সের ক্ষেত্রে যারা সবচেয়ে জনপ্রিয়তা লাভ করেছেন, তাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন হরিয়ানার প্রখ্যাত নৃত্যশিল্পী গোরি নাগোরি।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বর্তমানে সেলিব্রেটি হওয়ার জন্য বলিউড কিংবা টলিউডের অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই, ডিজিটাল প্লাটফর্মে যে কেউই নিজের প্রতিভা দেখিয়ে হয়ে উঠতে পারেন তারকা সেলিব্রেটি। বিগত কয়েক বছরে সোফিয়া আনসারী, অ্যাঞ্জেল রাই, অঞ্জলি আরোরার মত একাধিক যুবতীরা নিজেদের কর্মকাণ্ডের মাধ্যমে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও এই সমস্ত ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে। মুহূর্তের মধ্যে অর্জন করে নেয় কোটি কোটি ভিউস।

Advertisement
Advertisement

গোরি নাগোরির জনপ্রিয়তা

Advertisement

বিগত কয়েক বছরে সাহসী ডান্সের ক্ষেত্রে যারা সবচেয়ে জনপ্রিয়তা লাভ করেছেন, তাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন হরিয়ানার প্রখ্যাত নৃত্যশিল্পী গোরি নাগোরি। আমরা আপনাদের বলি, “বিগ বস” খ্যাত গোরি নাগোরি ফের নিজের কর্মকাণ্ডের মাধ্যমে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে গোরি নাগোরি এমন একজন ব্যক্তিত্ব, যিনি কখনই তার ভক্তের মনোবাসনা পূর্ণ করতে দ্বিধাবোধ করেন না। খোলা স্টেজে নিজের শরীরে জল ঢালা থেকে শুরু করে টাইট স্যুট পরে ডান্স করা, সর্বক্ষেত্রে পারদর্শিতা দেখিয়েছেন এই নৃত্যশিল্পী। আপনারা জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় গোরি নাগোরি সাহসী ডান্সের ভিডিও আসা মাত্রই তা চোখের পলকে লক্ষাধিক ভিউস অর্জন করে।

Advertisement
Advertisement

দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে এই সেক্সি নৃত্যশিল্পীর কয়েক সেকেন্ডের একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, নীল রঙের লেহেঙ্গাতে খোলা স্টেজে চরম সাহসিকতার সাথে দুর্দান্ত ডান্স করছেন গোরি নাগোরি। এই সময় নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে উপস্থিত দর্শকদের উত্তপ্ত করতেও দেখা গেছে হরিয়ানার এই জনপ্রিয় নিত্যশিল্পীকে। ভাইরাল ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট প্রেমী লিখেছেন,”তোমার জন্য শুভকামনা”। অন্য একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”দুর্দান্ত ভঙ্গিতে অবিশ্বাস্য সাহসিকতা”।

 

View this post on Instagram

 

A post shared by @gori_nagori_1997

Related Articles

Back to top button