বিনোদনভাইরাল & ভিডিও

Gori Nagori: দূর্দান্ত নাচ দিয়ে ভক্তদের হুঁশ উড়িয়ে দিলেন গোরি নাগোরি, দেখুন ভাইরাল ভিডিও

সাহসী ডান্সের ক্ষেত্রে বিগত কয়েক বছরে সমস্ত সাহসিকতাকে ছাড়িয়ে গেছে হরিয়ানার হট যুবতীরা।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সৌজন্যে বিগত বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। বিশেষ করে ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও হয়ে উঠছে আকর্ষণীয়। আর এই সুযোগ কাজে লাগিয়ে সেলিব্রেটি হয়ে ওঠার লড়াইয়ে একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন অনেকেই। শুধু তাই নয়, সেলিব্রেটি হয়ে উঠতে অনেকেই সাহসিকতার চরম সীমানা পার করতেও দ্বিধাবোধ করছেন না। বিশেষ করে সেক্সি যুবতীদের একটি বড় অংশ এই তালিকায় বিশেষভাবে যুক্ত হয়েছে। যারা ধারাবাহিকভাবে ডিজিটাল প্লাটফর্মে ঘাম ঝরিয়ে অর্থ উপার্জনের পাশাপাশি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন।

Advertisement
Advertisement

হরিয়ানার যুবতীদের উত্তপ্ত ডান্স

তবে সাহসী ডান্সের ক্ষেত্রে বিগত কয়েক বছরে সমস্ত সাহসিকতাকে ছাড়িয়ে গেছে হরিয়ানার সেক্সি যুবতীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি, পায়েল চৌধুরী, রচনা তিওয়ারির মতো সেক্সি যুবতীরা আজ আজ শুধুমাত্র নিজেদের সাহসিকতার কারণে গোটা বিশ্বে পরিচিতি লাভ করেছে। প্রথম দিকে এই সমস্ত সেক্সি যুবতীরা খোলা স্টেজে সাহসী ডান্স করলেও বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও সাহসিকতা দেখিয়ে তৈরি করেছেন নিজেদের আলাদা ফ্যান ফলোয়ার্স। যারা এই সমস্ত যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি প্রতিনিয়ত উপভোগ করেন।

Advertisement

ভাইরাল হচ্ছে গোরি নাগোরির এই ভিডিও

সাহসী নাচের ক্ষেত্রে গোরি নাগোরি যে কতটা জনপ্রিয় তা আজকের দিনে দাঁড়িয়ে নিঃসন্দেহে আপনাদের বলে দিতে হবে না। সাহসিকতার দিক থেকে নিজেকে অন্যন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। সম্প্রতি গোরি নাগোরির যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে সামনে বসে থাকা যুবকরা নোটের বৃষ্টি করছেন এই জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পীর ওপর। তাছাড়া গোরি নাগোরির সাহসী নাচের ভিডিও দেখার পর উত্তেজনা অনুভব করতে দেখা গেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আপনারা জানলে অবাক হবেন, ইউটিউবে ভাইরাল হওয়া গোরি নাগোরির সাহসী নাচের ভিডিওটি ইতিমধ্যে ১০ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button