বিনোদনভাইরাল & ভিডিও

Rachana Tiwari: সাহসিকতায় স্বপ্না চৌধুরীকে ছাড়িয়ে গেলেন রচনা তিওয়ারি, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

একথা বলা যেতেই পারে, ডিজিটাল মিডিয়ার সৌজন্যে আজ সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন ভারতের হাজার হাজার যুবতীরা।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিগত কয়েক বছরে ভারতের হাজার হাজার সাধারণ যুবতী পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। ফলোয়ার্সের দিক থেকে বলিউডের তারকা অভিনেত্রীদেরও পেছনে ফেলেছেন অনেকেই। তবে ডিজিটাল প্লাটফর্মে প্রতিমুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হলেও মুহূর্তের মধ্যে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয়ে পড়ে। বিশেষ করে স্বল্প পোশাকে ঘাম ঝরানো নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। বিগত কয়েক বছরে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা নিজেদের ঘাম ঝরানো পারফরমেন্স দেখিয়ে পরিণত হয়েছেন তারকা সেলিব্রেটিতে।

Advertisement
Advertisement

হরিয়ানার যুবতীদের জনপ্রিয়তা

Advertisement

তবে সাহসী নাচের ক্ষেত্রে যারা সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন, তারা হলেন হরিয়ানার সেক্সি যুবতীরা। স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারি, মুসকান বেবি, পায়েল চৌধুরী, সুনিতা বেবির মতো অগণিত সেক্সি যুবতীরা আজ নিজেদের সাহসিকতার কারণে রাজত্ব করছেন সোশ্যাল মিডিয়ায়। যদিও শুরুর দিকে খোলা স্টেজে সাহসী ডান্স করে নিজেদের পরিচিতি তৈরি করেছিলেন এই সমস্ত সেক্সি নৃত্যশিল্পীরা। তবে আজ সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন তারা।

Advertisement
Advertisement

রচনা তিওয়ারির সাহসী ডান্স

হরিয়ানার সাহসী ডান্সারের মধ্যে স্বপ্না চৌধুরীকে সর্বশ্রেষ্ঠ মনে করা হলেও কোন অংশে পিছিয়ে নেই সেক্সি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি। বর্তমানে এই নৃত্যশিল্পীর একটি নতুন নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে রচনা তেওয়ারিকে রংবেরঙের লেহেঙ্গা পরে খোলা প্রকৃতির মাঝে সাহসী ডান্স করতে দেখা গেছে। ভিডিওটি মাত্র এক মাস আগে শেয়ার করা হয়েছে রচনা তিওয়ারির অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। যা এখনও পর্যন্ত ৮ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। অবসরে দেখে ফেলুন রচনা তিওয়ারির সর্বশেষ এই নাচের ভিডিওটি-

Related Articles

Back to top button