বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Hot Dance Video: ভোজপুরি গানে বোল্ড ডান্স যুবতীর, হলুদ শাড়িতে উত্তেজনা ছড়ালেন ইন্টারনেটে

বর্তমানে ভোজপুরি গানের সাথে ভারতীয় হট যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সৌজন্যে বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্ম গুলি হয়ে উঠেছে মানুষের বিনোদনের সেরা উৎস। বলিউড নির্ভরশীলতা কাঁটিয়ে বর্তমানে ডিজিটাল প্লাটফর্মের উষ্ণ বিনোদন উপভোগ করতে বেশি পছন্দ করছেন বিনোদন প্রেমীরা। তবে এক দশক আগে বিষয়টি ছিল কল্পনাতীত। মানুষের বিনোদনের একমাত্র রাস্তা ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা। তবে আজ ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনের হাত ধরে সিনেমা ইন্ডাস্ট্রি নির্ভরতা কাঁটিয়ে উঠেছেন প্রত্যেকেই।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভারতীয় যুবতীরা

Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিগত কয়েক বছরে ভাইরাল হয়েছে লক্ষ লক্ষ ভিডিও। যার মধ্যে একটি বিরাট অংশ জুড়ে রয়েছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। বিশেষ করে ভোজপুরি গানের সাথে ভারতীয় সেক্সি যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে বিগত কয়েক বছরে অগণিত সাধারণ যুবতীরা হয়ে উঠেছেন সেলিব্রেটি। যাদের সাহসী নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে।

Advertisement
Advertisement

ইন্টারনেটে ভাইরাল হচ্ছে এই ভিডিও

আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ডিজিটাল প্লাটফর্মের অন্যতম একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি। ইন্টারনেটের সৌজন্যে ভারতীয় সেক্সি যুবতী লাক্সমি যাদব আজ কারোর অপরিচিত নন। বিগত কয়েক মাসে একাধিকবার নিজের হটনেসের কারণে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন এই যুবতী। বর্তমানে এই সেক্সি যুবতীর এটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে ভোজপুরি গানের সাথে বোল্ড ভঙ্গিমায় দুর্দান্ত ডান্স করতে দেখা গেছে তাকে।

প্রশংসা অর্জন করেছে এই ভিডিও

মাত্র কয়েক ঘণ্টা আগে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যে তিন হাজারের বেশি মানুষ পছন্দ করেছে। পাশাপাশি কমেন্ট করেছেন একাধিক সোশ্যাল মিডিয়া প্রেমীরা। একজন যুবতীর সাহসিকতায় লিখেছেন,”বিউটিফুল”। এছাড়া ভালোবাসার রিয়াক্ট ব্যবহার করে যুবতীর প্রশংসা করেছেন একাধিক বিনোদন প্রেমীরা। প্রাইভেসি রেখে দেখুন ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে সাহসী নাচের এই ভিডিওটি-

Related Articles

Back to top button