বিনোদনভাইরাল & ভিডিও

Video: আঁটোসাঁটো সবুজ পোশাকে মঞ্চে দুর্দান্ত নাচ আরতি ভোরিয়ার, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

মাত্র ৪ দিনে ৪ হাজারের বেশি মানুষ ভাইরাল এই ভিডিওটি দেখেছেন

Advertisement
Advertisement

গোটা বিশ্বজুড়ে শুরু হয়েছে ডিজিটাল যুগ। ভারতের মাটিতেও প্রভাব পড়েছে এই ডিজিটাল প্লাবনের। আজকালকার দিনে আট থেকে আশি প্রত্যেকের কাছেই রয়েছে স্মার্টফোন। এই ডিজিটাল যুগে ব্যাপক পরিবর্তন হয়েছে বিনোদন ইন্ড্রাস্ট্রিতে। রেডিও টিভি প্রায় অবলুপ্ত হয়ে বিনোদন চলে এসেছে আপনার হাতের মুঠোর স্মার্টফোনে। বিশেষ করে সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও দেখার স্থান হয়েছে ইউটিউব। এতে পাওয়া যায় বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও। আর এই ইউটিউবে বর্তমানে প্রাধান্য বিস্তার করেছে বিভিন্ন হরিয়ানভি ডান্স ভিডিও।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় আরতি ভোরিয়া

হরিয়ানভি ডান্সাররা গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করে থাকেন। এই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায় পাওয়া যায় ইউটিউবে। আপনি যদি এই সমস্ত ভিডিও দেখে থাকেন, তারা অবশ্যই জানেন যে মুহূর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী, মুসকান বেবি ও আরশী উপাধ্যায় প্রমুখরা। আর আজকাল তাঁর জনপ্রিয়তায় ভাগ বসিয়েছেন আরও কিছু ড্যান্সার। তাদের মধ্যেই একজন হলেন আরতি ভোরিয়া।

Advertisement

আরতির নাচ ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

মাচা শো থেকে শুরু করে বড় বড় স্টেজ শো করে থাকেন আরতি ভোরিয়া। হাজার হাজার মানুষ তাঁর এই শো দেখতে আসেন। সম্প্রতি তাঁর একটি স্টেজ শো ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল ভিডিওতে জনপ্রিয় হরিয়ানভি গান ‘দুনালি’র সঙ্গে নাচ করেছেন তিনি। তাঁর পরনে আছে উজ্জ্বল সবুজ রঙের টাইট সালোয়ার কামিজ। সে গানের তালে উদ্দাম কায়দায় শরীর দুলিয়ে নাচ করেছেন। মাত্র চার দিনে চার হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে হরিয়ানভি স্টেজ শো এই ভিডিওটি। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button