ভাইরাল & ভিডিওবিনোদন

Muskan Baby: টাইট স্যুটে হট ডান্সে ইন্টারনেট কাঁপালেন মুসকান বেবি, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে ব্যাপক বিনোদনের ভান্ডার রয়েছে

Advertisement
Advertisement

হরিয়ানভি নাচের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। মুসকান বেবির মতো স্বপ্না চৌধুরী, সুনিতা বেবিসহ অনেকেই এই শৈলীর নাচে দর্শকদের মন মাতিয়ে রাখেন। তাদের নাচের ভিডিওগুলোতে দর্শকরা প্রচুর টাকা খরচ করেন। এই ধরনের ভিডিওগুলো মানুষের কাছে এতো জনপ্রিয় হওয়ার পিছনে কারণ হিসেবে বলা যায়, ব্যস্ত জীবনে মানুষ এই ধরনের বিনোদন খুঁজে থাকেন। মুহূর্তের জন্য ভুলে যেতে চান দৈনন্দিন জীবনের চাপ।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এই ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নানা ধরনের ভিডিও। তেমনই এক ভিডিওতে দেখা গেল, হরিয়ানভি নাচের জনপ্রিয় তারকা মুসকান বেবির দুর্দান্ত পারফরম্যান্স। তার উদ্দাম নাচে মুগ্ধ দর্শকরা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল করে তুলেছে। মুসকান বেবির এই নাচের ভিডিওটি ইতিমধ্যেই ৭৬ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। হরিয়ানভি ডিজে ঠুমকা নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

Advertisement

মুসকান বেবীর জনপ্রিয়তা বাড়িয়েছে এই ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মুসকান বেবির নাচের ভিডিও দেখে বোঝা যায়, হরিয়ানভি নাচের জনপ্রিয়তা কতটা। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ এই ভিডিওর নিচে করছেন কমেন্ট। এখনো অবধি এই ভিডিওটি ৭৬ হাজার মানুষ দেখেছেন। দর্শকরা এই ভিডিওতে একের পর এক টাকা উড়িয়েছেন। আপনি যদি এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button