বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: দুই স্কুল ছাত্রের প্রাণবন্ত নাচ দেখে বিস্মিত নেটিজেনরা, লোকেরা বলছেন ‘কপাল ফোড় ডান্স’

বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভিডিও ভাইরাল হয়েছে, যেগুলি লাগামহীন বিনোদন উপহার দিয়েছে বিনোদনপ্রেমীদের।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে আজ প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। যার একটি বড় অংশ জুড়ে থাকছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচ। তবে সাহসী নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যেগুলির বর্ণনা করা একপ্রকার অসম্ভব। আর আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি নাচের ভিডিও নিয়ে এসেছি। যেটি দেখার পর আপনিও হাসি চেপে রাখতে পারবেন না।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় শর্ট ভিডিও

তবে ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভিডিও ভাইরাল হয়েছে, যেগুলি লাগামহীন বিনোদন উপহার দিয়েছে বিনোদনপ্রেমীদের। আর তার কারণে বলিউডের ধারাবাহিক সিনেমার গন্ডি পেরিয়ে আজ ডিজিটাল প্লাটফর্মের শর্ট ভিডিও উপভোগ করছেন বিনোদন প্রেমীরা। আপনারা জানলে অবাক হবেন, বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে এমন একাধিক ভিডিও ভাইরাল হয়েছে, যেগুলি কোটি কোটি অর্জন করেছে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

তবে বর্তমানে ইনস্টাগ্রামে যে ভিডিওটি ভাইরাল হচ্ছে, সেটি দেখার পর দুই ছাত্রের প্রতিভার প্রশংসা করছেন বিনোদন প্রেমীরা। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সরকারি স্কুলের বছর দশকের ২ যুবক অপূর্ব ভঙ্গিতে নাচ করছে। তবে বিষয়টি আরও মজাদার হয়ে উঠেছে এক ছাত্রের কর্মকাণ্ডের জন্য। নাচের মাঝে ওই ছাত্রের হাতে থাকা খালা নিজের মাথায় বাড়ি দিতে দেখা গেছে। এমনকি খেলাটি দুমড়ে ফেলতেও দেখা গেছে ওই ছাত্রকে। যা ভিডিওটিকে আরও মজাদার করে তুলেছে। রইল সোশ্যাল মিডিয়ায় দুই ছাত্রের কর্মকাণ্ডের অংশ-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button