ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

Viral Video: রশ্মিকার সামি-সামি গানে নাচ দেখে মুগ্ধ গোবিন্দা, দুজনের যুগলবন্দী দর্শকদের মন মাতালো

ইনস্টাগ্রামে ভিডিওটি ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

পুষ্পা ছবির পর থেকে দেশজুড়ে জনপ্রিয়তার শিখরে আরোহণ করা রশ্মিকা মান্দান্নাকে নিয়ে আজকাল সোশ্যাল মিডিয়ায় একটা নতুন উন্মাদনা চলছে। তার সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে ৯০-এর দশকের সুপারস্টার এবং সুপার ডান্সার গোবিন্দার সঙ্গে তাকে নাচ করতে দেখা গেছে। এই ভিডিওটি টিভির জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো DID Super Moms 3-এর একটি পর্বে আমরা দেখেছিলাম। এই নাচের ভিডিওতে আমরা দেখছি রশ্মিকার নাচ দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন গোবিন্দা। অভিনেত্রীর উপর থেকে তার যেনো নজরই সরছেনা। সব মিলিয়েই হয়েছে ভিডিওটি দারুনভাবে জনপ্রিয়।

Advertisement
Advertisement

ভাইরাল এই নতুন ভিডিও

সোনালি লেহেঙ্গায় সজ্জিত রশ্মিকাকে পুষ্পা পার্ট ১ ছবির জনপ্রিয় গান সামি সামি-তে নাচ করতে দেখা গেছে। প্রথমে রশ্মিকাই নাচের সূচনা করেন, তারপর গোবিন্দা তার স্টাইলে তাকে অনুসরণ করেন। রশ্মিকার নাচের সঙ্গে তার অভিব্যক্তিগুলি এতটাই চমকপ্রদ যে গোবিন্দও কয়েক মুহূর্তের জন্য তাকিয়ে থাকতে বাধ্য হন।

Advertisement

ভক্তদের প্রশংসা এই জুটিকে

ভক্তরা এই জুটির পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই রশ্মিকার এই পারফরমেন্স আশ্চর্যজনক বলে মনে করেছেন, আবার অনেকে গোবিন্দাকে ভারতীয় নৃত্যের অন্যতম প্রেরণা বলে অভিহিত করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি লাইকের বন্যায় ভাসছে। এই ভিডিওটি আবারও প্রমাণ করে যে, রশ্মিকা মান্দান্না শুধু একজন সুন্দর মুখের অধিকারিণীই নন, তিনি একজন দক্ষ নর্তকীও। আর গোবিন্দা, তিনি আজও যুবক প্রজন্মের কাছে একজন আইকন। এই দুই তারকার যুগলবন্দীতে তৈরি হয়েছে এক অবিস্মরণীয় মুহূর্ত।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button