বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: কোটি কোটি মানুষের মন জয় করলো স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও, ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয়

সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে এই নতুন ভিডিওটি দারুন ভাবে জনপ্রিয়তা পেতে শুরু করেছে

Advertisement
Advertisement

হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরীর আজকের দিনে দাঁড়িয়ে আর কোন নতুন পরিচয় এর প্রয়োজন নেই। সারা বিশ্বে এখন তিনি জনপ্রিয়তার নাচের মাধ্যমে এবং তার আদাকারির মাধ্যমে। তিনি তার নাচের চাল দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষকে মন্ত্রমুগ্ধ করেন। স্বপ্না চৌধুরী প্রতিদিন তার বিস্ফোরক নাচ দিয়ে ভক্তদের মন জয় করেন। স্বপ্না চৌধুরী বর্তমান সময়ে একটি পরিচিত নাম। শুধু ভারতেই নয়, বিদেশেও মানুষ স্বপ্না চৌধুরীর গান উপভোগ করেন। প্রতিটি বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে অন্যান্য সব বিনোদন অনুষ্ঠানে এখন স্বপ্না চৌধুরীর গান একেবারেই মাস্ট। এইসব গান ছাড়া সবকিছুই যেনো একেবারে ফিকে হয়ে যায়। স্বপ্না চৌধুরীর গান, নতুন হোক বা পুরনো, সব সময়ই ট্রেন্ডিংয়ে থাকে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বপ্না চৌধুরী

সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরী খুবই জনপ্রিয় একজন শিল্পী এখন। স্বপ্না চৌধুরী প্রতিদিন তার ভক্তদের সাথে ফটো এবং ভিডিও শেয়ার করেন। স্বপ্না চৌধুরী তার হট অভিনয় দিয়ে সকলের মন জয় করেছেন। মানুষ স্বপ্না চৌধুরীর চিত্তাকর্ষক অভিনয়ের প্রশংসা করে। এদিকে, স্বপ্না চৌধুরীর একটি পুরানো নাচের ভিডিও ইন্টারনেটে তরঙ্গ তৈরি করছে।

Advertisement

‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানে দারুন নাচ

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানে দারুন নাচ করতে। এই ভিডিওতে স্বপ্নার অভিনয় দেখার মতো। এই ভিডিওতে, স্বপ্না চৌধুরীকে একটি সাদা স্যুট পরে তার সবচেয়ে জনপ্রিয় গান তেরি আখ্যা কা ইয়ো কাজলে নাচতে দেখা যায়। এই গানে স্বপ্না তার কোমর নাড়াচ্ছেন এবং মানুষ তার নাচ দেখে রীতিমতো পাগল হয়ে যাচ্ছেন। স্বপ্নার নাচ দেখতে হাজার হাজার মানুষ উপস্থিত হন। আপনাদের জানিয়ে রাখি, এখনো পর্যন্ত ভিডিওটি ১২৫ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button