ভাইরাল & ভিডিওভোজপুরি

Amrapali dubey: লাল শাড়িতে আম্রপালি দুবের দুর্দান্ত আইটেম ডান্স, তিন কোটিরও বেশি বার দেখা হয়েছে ভিডিওটি

এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে প্রশংসা পেতে শুরু করেছে

Advertisement
Advertisement

আপনি এতদিনে অবশ্যই ভোজপুরি সিনেমার সব থেকে শক্তিশালী অভিনেত্রী এবং সবথেকে সুন্দরী অভিনেত্রী আম্রপালি দুবে ব্যাপারে সবকিছু জেনে গিয়েছেন। পর্দায় বিভিন্ন আবেগঘন দৃশ্যে তার অভিনয় সত্যিই নজরকাড়া। তার পাশাপাশি তিনি একজন অসাধারণ নৃত্যশিল্পীও। যখন তিনি আইটেম ডান্স করেন তখন তার সামনে আর কেউ টিকতে পারেন না। নাচের মাধ্যমেই প্রথমত ভোজপুরি দুনিয়াতে ব্রেক পেয়েছিলেন আম্রপালি। তারপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি তিনি একটি নতুন ভিডিওতে আইটেম ডান্স করেছেন। সেখানে তার ঠোঁট এবং কোমরের উপরে বাধা শাড়ি ভক্তদের রীতিমত পাগল করে তুলেছে। লাভ কে লিয়ে কুচভি কারেগা ছবির আম্রপালি তোহরে খাতির গানটি এখনো পর্যন্ত ৩৪ মিলিয়নের বেশি ভিউ পেয়ে গিয়েছে।

Advertisement
Advertisement

ভাইরাল হয়েছে এই গানটি

সোশ্যাল মিডিয়াতে ২০১৮ সালে এসআরকে মিউজিক চ্যানেলে এই নতুন ভিডিওটি আপলোড করা হয়েছিল। ইউটিউবে ইতিমধ্যেই গানটি অত্যন্ত ভাইরাল। এই গানের সিকোয়েন্স হলো আদতে একটি ফাংশানের যেখানে আম্রপালি দুবে একটি দুর্দান্ত পারফরমেন্স দিয়েছেন। এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী এবং অনুজ তিওয়ারি। এই গানের সুর দিয়েছেন অনুজ। গানটির কথা লিখেছেন যাদব রাজ।

Advertisement

আম্রপালি নাচের জাদুতে সকলকে করেছেন মাত

‘লাভ লিয়ে কুছ ভি করেগা’-তে আম্রপালি দুবে-র সঙ্গে বিশাল সিং এবং রাজু সিং মাহিও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন ধীরাজ ঠাকুর। আমরা নিশ্চিত যে এই গানে আম্রপালি দুবের জাদু এবং তার উদ্যমী নাচের চাল দেখে আপনি নিজেকে আটকাতে পারবেন না। আপনি যদি এখনো এই গানের ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button