বিনোদনভাইরাল & ভিডিও

Arshi Khan: টাইট ড্রেসে হট লুকে উত্তাপ ছড়ালেন ভারতীয় মডেল আরশি খান, ভিডিও ভাইরাল

ডিজিটাল প্লাটফর্মে নানা ধরনের ভিডিও ভাইরাল হলেও তুলনামূলকভাবে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার এই যুগে দাঁড়িয়ে ডিজিটাল প্লাটফর্মে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। বিশেষ করে ভারতীয় প্রেক্ষাপটে সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে মুহূর্তের মধ্যে। এই প্রথমবার নয় যে ডিজিটাল প্লাটফর্মে রাজত্ব করছেন ভারতীয় যুবতীরা। গত এক দশকেরও বেশি সময় ধরে নিজেদের সাহসিকতার কারণে বারবার সোশ্যাল মিডিয়ায় আলোচিত হয়েছেন সেক্সি যুবতীরা। ডিজিটাল প্লাটফর্মে নানা ধরনের ভিডিও ভাইরাল হলেও তুলনামূলকভাবে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে শর্ট ভিডিও

তবে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য কোন প্রকার সাহসী নাচের ভিডিও নয়, বরং এমন একটি সাহসী ফটোশুট এর ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি বজায় রাখতে হবে। ডিজিটাল প্লাটফর্মের কল্যাণে আজ ভারতীয় যুবতী আরশি খান কারোর অপরিচিত নন। বিগত কয়েক বছর ধরে নিজের সেক্সি লুক দিয়ে বারবার আলোচিত হয়েছেন এই ভারতীয় মডেল। মূলত তিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেসের কারণে নিজের আলাদা পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছেন।

Advertisement

সর্বনাশা এই ভিডিও

বর্তমানে ভারতের এই সেক্সি মডেলের একটি সংক্ষিপ্ত ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে সেক্সি এই মডেলকে হট পোজ দিতে দেখা গেছে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের শর্ট ড্রেসে নিজের বক্ষদেশ উন্মুক্ত রেখে ফটোশুট করছেন আরশি খান। ভারতীয় যুবতীর চরম সাহসিকতা দেখে ইতিমধ্যে মুগ্ধ হয়েছেন লক্ষাধিক নেটিজেন। তাছাড়া, আরশি খানের সাহসিকতা দেখে মন্তব্য শেয়ার করেছেন শতাধিক সোশ্যাল মিডিয়া প্রেমী। একজন লিখেছেন,”আগুন লাগিয়ে দিয়েছো”। অন্য একজন লিখেছেন,”এই যুবতী সর্বনাশ করেই ছাড়বে”। দেখুন ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button