বিনোদনভাইরাল & ভিডিও

Shweta Mahara-এর এই ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের, লোকেরা বলছেন-“বলিউড অভিনেত্রী হওয়ার যোগ্য”

ডিজিটাল প্লাটফর্মে সাহসী ডান্স করে সর্বাপেক্ষা ভাইরাল হয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হট অভিনেত্রীরা।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে লক্ষ লক্ষ ভিডিও। যার মধ্যে একটি বিরাট অংশ জুড়ে রয়েছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সাহসী নাচের ভিডিও রয়েছে, যেগুলি কোটি কোটি ভিউস লাভ করেছে। তবে এক দশক আগে বিষয়টি ছিল সম্পূর্ণ কল্পনাতীত। রঙিন আলোর পর্দা মানেই ছিল বলিউড, টলিউড কিংবা হলিউডের মতো কয়েকটা ফিল্ম ইন্ডাস্ট্রির আধিপত্য। সেখানে আজকের দিনে চাইলে যে কেউ নিজের প্রতিভার মাধ্যমে রাজত্ব করতে পারেন ডিজিটাল প্লাটফর্মে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় সাহসী নাচের জনপ্রিয়তা

তবে ডিজিটাল প্লাটফর্মে সাহসী ডান্স করে সর্বাপেক্ষা ভাইরাল হয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীরা। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং সহ কাজল রাঘওয়ানির মত হট অভিনেত্রীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় পরিচিত হয়েছে সাহসী নাচের ভিডিও। যা আজকের দিনে প্রতিমুহূর্তে উত্তেজিত করে তুলেছে বিনোদনপ্রেমীদের। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গানের চাহিদা এতটাই বেশি যে, মুহূর্তের মধ্যে ওই সমস্ত গানগুলি লক্ষ লক্ষ বার উপভোগ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমিরা।

Advertisement

নেটিজেনদের পছন্দ হয়েছে এই ভিডিও

আর বর্তমানে ভোজপুরি গানে মোহনীয় ডান্স করে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ আবহাওয়ার সৃষ্টি করেছেন ভারতীয় সেক্সি যুবতী শুয়েতা মেহেরা। আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে শুয়েতা মেহেরা কারোর অপরিচিত নন। বিগত কয়েক বছরে বারবার সোশ্যাল মিডিয়ায় আলোচিত হয়েছেন এই সেক্সি যুবতী। বর্তমানে ভোজপুরি গানের সাথে যুবতীর সাহসী নাচ দেখে উত্তেজনা অনুভব করছেন বিনোদনপ্রেমীরা। ভিডিওটি দেখার পর একজন লিখেছেন,”আপনার তো অভিনয় জগতে চলে আসা উচিত”। অন্য একজন লিখেছেন,”বলিউড অভিনেত্রী হওয়ার যোগ্য”। তাছাড়া ১.২ লাখের বেশি মানুষ পছন্দ করেছে ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল এই ভিডিওটি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button