বিনোদনভাইরাল & ভিডিও

Anjali Arora: সমুদ্র ভ্রমণের ক্ষেত্রে অনুকরণ করতে পারেন অঞ্জলি আরোরার এই মোহনীয় লুক, রইল গুরুত্বপূর্ণ টিপস

অঞ্জলি অরোরা এমন একজন যুবতী, যিনি তার কিউট লুক এবং চরম হটনেসের মাধ্যমে কোটি কোটি ফ্যান ফলোয়িং তৈরি করেছেন।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে বারবার ভাইরাল হয়েছেন ভারতীয় যুবতীরা। যারা তাদের হটনেস এবং কিউটনেস দিয়ে মুগ্ধ করেছেন বিনোদনপ্রেমীদের। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই সমস্ত যুবতীদের মধ্যে সাহসিকতার দিক থেকে প্রথম সারিতে রয়েছেন সেক্সি অঞ্জলি অরোরা। যিনি তার কিউট লুক এবং চরম হটনেসের মাধ্যমে কোটি কোটি ফ্যান ফলোয়িং তৈরি করেছেন। তবে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য অঞ্জলি আরোরার কোন সাহসী ডান্স নয়, বরং এমন কিছু স্টাইলের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যেগুলি সমুদ্র ভ্রমণের জন্য আপনার জন্য উপযুক্ত প্রমাণিত হতে পারে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisement
Advertisement

১. স্কার্ট সঙ্গে বিকিনি: সমুদ্র ভ্রমণের ক্ষেত্রে অঞ্জলির এই জনপ্রিয় লুকটি অনুকরণ করতে পারেন আপনি। স্কার্টের সাথে বিকিনি পরে নিজেকে সহজেই আকর্ষণীয় করে তুলতে পারবেন আপনি।

Advertisement

২. ব্যাকলেস মিনি ড্রেস: সমুদ্র ভ্রমণের জন্য অঞ্জলি অরোরার ব্যাকলেস মিনি ড্রেস স্টাইলটি আপনার জন্য সেরা প্রমাণিত হতে পারে। হালকা রঙের ব্যাকলেস মিনি ড্রেস পরে খুব সহজেই সবাইকে চমকে দিতে পারেন আপনি।

Advertisement
Advertisement

৩. উরু চেরা স্কার্টের সাথে ব্র্যালেট: অঞ্জলি অরোরার এই সেক্সি স্টাইলটি সমুদ্র ভ্রমণের ক্ষেত্রে আপনাকে দিতে পারে নতুনত্ব লুক। উরু চেরা স্কার্টের সাথে ব্র্যালেট পরে বাকিদের থেকে নিজেকে করে তুলতে পারেন সম্পূর্ণ ভিন্ন।

৪. নুডল স্ট্র্যাপ গাউন: খোলামেলা পরিবেশের জন্য নুডল স্ট্র্যাপ গাউনে আপনাকে বেশ ভালই মানাবে। অঞ্জলি অরোরার এই লুকটি অনুকরণ করে সহজেই নিজেকে মডার্ন প্রমাণিত করতে পারেন আপনি।

Related Articles

Back to top button